|

আইন-শৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে আমরা কঠোর: আইজিপি

প্রকাশিতঃ 12:18 am | March 08, 2019

আইন-শৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে আমরা কঠোর আইজিপি

মাসুদ হোসেন, চাঁদপুরঃ চাঁদপুরে ইন্সেপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ প্রধান ও চাঁদপুরের কৃতিসন্তান ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী বিপিএম (বার) বলেছেন, আসন্ন উপজেলা নির্বাচনে আইন-শৃঙ্খলা বিঘ্ন করার মতো কোন শক্তি যেই হউক না কেন তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য সকল পুলিশ কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করা হয়েছে।

নির্বাচনের যে প্রস্তুতি সার্বিকভাবে সারা বাংলাদেশে আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। আইন-শৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে আমরা কঠোর ও পেশাগত দায়িত্ব পালন করবো।

বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে চাঁদপুরে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে এসে পুলিশ লাইন্স অবস্থিত ‘চেতনা মুক্তিযুদ্ধ’ ফুল দেওয়া শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী হাবিবা জাবেদ, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), পিপিএম।



চাঁদপুর জেলা পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ এর বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এবং সন্ধ্যায় নৈশভোজ ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম।

এদিকে বিকেলে চাঁদপুর জেলা পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ এর বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এর প্রধান অতিথি ইন্সেপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ প্রধান ও চাঁদপুরের কৃতিসন্তান ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী বিপিএম (বার) উপস্থিত হলে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে শান্তির পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন। পরে শপথ বাক্য পাঠ করেন পুলিশ সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলাহাজ্ব ওসমান গনি পাটওয়ারী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর সরকারি মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. জামাল সালেহ উদ্দিন, চাঁদপুর সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. মাহবুবুর রহমান,চাঁদপুর স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের নিবাহী প্রকৌশলী জি এম মজিবুর রহমান , চাঁদপুর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান, চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আখন্দ সেলিম, সহ-সভাপতি সুভাষ চন্দ্র রায়, পুরান বাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, চাঁদপুর ক্লাবের সাধারণ সম্পাদক ডাঃএসএম শহীদুল্লাহ, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাড, ইকবাল বিন বাশার, কাজী শাহাদাত, ইকবাল হোসেন পাটওয়ারী, বর্তমান সাধারণ সম্পাদক ল²ণ চন্দ্র সূত্রধর, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, বাবুরহাট স্কুল এন্ড কলেজের সভাপতি শহীদুল্লা মাস্টার, বাবুর হাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন, চাঁদপুরের চক্ষু চিকিৎসক ডা. মুকিত।



এসময় চাঁদপুর জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ইন্সেপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ প্রধান ও চাঁদপুরের কৃতিসন্তান ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী বিপিএম (বার)।

এ সময় পুরস্কার গ্রহণ করেন, চট্টগ্রাম রেঞ্জের এ্যাডিশনাল ডিআইজি এসএম রোকন উদ্দিন, নোয়াখালীর অতিরিক্ত ডিআইজি মো. রেজাউল করিম, পিপিএম-সেবা, চাঁদপুরের নৌ পুলিশ সুপার দক্ষিণ অঞ্চল মো. জমশের আলী, নোয়াখালীর পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, চট্টগ্রাম রেঞ্জের বিশেষ পুলিশ সুপার, মো, ইকবাল, লক্ষীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, ফেনী জেলা পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদ পারভেজ, অতিরিক্ত পুলিশ সুপার সাকিলা ইয়াসমিন, চাঁদপুর মডেল থানর অফিসার ইনচার্জ মো. নাছিম উদ্দিনসহ সকল উপজেলার সার্কেল ও থানার অফিসার ইনচার্জ গণ।