|

কুমিল্লায় ১৩ হাজার পিচ ইয়াবা ও নোহা গাড়িসহ আটক ৫

প্রকাশিতঃ ৬:১৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৯, ২০১৯

কুমিল্লায় ১৩ হাজার পিচ ইয়াবা ও নোহা গাড়িসহ আটক ৫

সাইফুল ইসলাম, কুমিল্লাঃ মাদকের বিরুদ্ধে বাংলাদেশ পুলিশ দেশব্যাপী সাঁড়াশি অভিযান অব্যাহহ রয়েছে। কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জেলার বিভিন্ন স্থানে মাদকদ্রব্য উদ্ধার এবং মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারের লক্ষ্যে কঠোর নির্দেশ প্রদান করেছেন।

এরই ধারাবাহিকতায় মাদকের বিরুদ্ধে কুমিল্লা জেলা পুলিশের প্রতিনিয়ত সাঁড়াশি অভিযানের ফলে মাদক ব্যবসায়ীরা মাদকদ্রব্য ব্যবসার ক্ষেত্রে বিভিন্নতর কৌশল অবলম্বন করে আসছে। চিহ্নিত ও নতুন নতুন মাদক ব্যবসায়ীদের ধরতে কুমিল্লা জেলা পুলিশ বিভিন্ন অভিনব কৌশল অবলম্বন করে।যার প্রেক্ষিতে বিভিন্ন সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার সহ চিহ্নিত মাদক ব্যবসায়ীরা গ্রেপ্তার হয়।

এরই ধারাবাহিকতায় কুমিল্লা ডিবি পুলিশের চোকশ টিম গোপন সংবাদের ভিত্তিতে ০৮/০৯/২০১৯ তারিখে বেলা অনুমান ১১,টার দিকে জানতে পারে যে কয়েকজন মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে অভিনব কায়দায় বিশেষ প্রক্রিয়াজাতের মাধ্যমে প্যাকেট তৈরি করে সেবনের মাধ্যমে পেটের ভিতর ইয়াবা নিয়ে আসছে।

উক্ত তথ্যের ভিত্তিতে পুলিশ সুপার কুমিল্লার নির্দেশে ডিবি পুলিশের চৌকস টিম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোডস্হ ফুট ওভারব্রিজের নিচে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহন তল্লাশি করাকালে চট্টগ্রামের দিক হতে একটি কালো রঙের এক্স নোহা গাড়ি ঢাকা অভিমুখে আসে পুলিশ চেকপোস্ট দেখে উক্ত গাড়িচালক মহাসড়কের উপর গাড়িটি ফেলে গাড়ি হইতে নেমে কৌশলে পালিয়ে যায়। ডিবি চৌকস টিমটি তড়িৎ গতিতে গাড়িটি ঘেরাও করে যাত্রী হিসেবে ৫ জন যুবককে ভিতরে পেয়ে জিজ্ঞাসাবাদ করেন।

পুলিশের জিজ্ঞাসাবাদে গাড়িতে থাকা যুবক অভিনব কায়দায় প্যাকেটজাত এর মাধ্যমে পেটের ভিতর ইয়াবা সংরক্ষণের কথা স্বীকার করে। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য আটককৃত যুবকদের স্থানীয় একটি হাসপাতালে এক্স-রে করানো হয়। এক্সরে করার সময় সময় তাদের পেটের ভেতর বড় বড় ক্যাপসুল সদৃশ প্যাকেট দেখা যায়। পরবর্তীতে বিভিন্ন সময় মলত্যাগ করানোর পর মলের সাথে ২৬০ প্যাকেট বড় বড় ক্যাপসুল সদৃশ প্যাকেট বাহির করে দিলে প্রতিটি ক্যাপসুলে ৫০ (পঞ্চাশ) টি লালচে রঙের ইয়াবা ট্যাবলেট করে মোট- ১৩,০০০ (তের হাজার) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

ইয়াবা উদ্ধারের বিষয়ে আটকদের বিরুদ্ধে ডিবি পুলিশের এসআই/মোঃ ইকতিয়ারর উদ্দিন বাদী হইয়া কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এজাহার দায়ের করে।

দেখা হয়েছে: 39
সর্বাধিক পঠিত
ফেইচবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
  • উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল মোবাইল ০১৬১১-৫১৫৩২০
  • সম্পাদকঃ আরিফ আহমেদ
  • সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
  • প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
  • নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
  • অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
  • বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
  • ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।