|

গংগাচড়ায় ইয়াবা ব্যবসায়ী আবুল গ্রেফতারে অভিভাবক মহলে স্বস্তি

প্রকাশিতঃ ৪:১৪ অপরাহ্ন | নভেম্বর ০৯, ২০১৯

গংগাচড়ায় ইয়াবা ব্যবসায়ী আবুল গ্রেফতারে অভিভাবক মহলে স্বস্তি

মাজহারুল ইসলাম লেবু, গংগাচড়া (রংপুর) বিশেষ প্রতিনিধিঃ রংপুরের গংগাচড়া উপজেলার আবুল সেলুনের সত্বাধিকারী ও মাদক ব্যবসায়ী আবুল হোসেন সহ সহযোগি মনোয়ারুল গ্রেফতার হওয়ার কথা শুনে অভিভাবক মহলে স্বস্তি ফিরে এসেছে।

আবুলগং দীর্ঘ দিন ধরে কৌশলে সেলুন ব্যাবসার অন্তরালে বিভিন্ন ধরনের মাদকের ব্যাবসা করে আসছিল। আর এর প্রভাব পড়তে শুরু করেছিল উঠতি বয়সের যুবকদের মধ্যে।

শুক্রবার এসপি বিপ্লব সরকারের নির্দেশনায় ও শিক্ষানবিশ এএসপি জিয়াউর রহমান চৌধুরীর নেতৃত্বে গংগাচড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান, এসআই মকবুল, এসআই আমজাদুর রহমান, এএসআই রাখিমুজ্জামান রানা, এএসআই শাহীনুর ও সঙ্গীয় ফোর্স সহ রাত সাড়ে ১০ টায় গংগাচড়া থানাধীন ধামুর, বোল্লারপাড় গ্রামের মোঃ বাচ্চা মিয়ার ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ আবুল হোসেন (আবুল নাপিত) (৪০) কে তার নিজ বসতবাড়িতে বিক্রয়ের প্রক্রিয়াকালীন ৮৫০ (আটশত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রয়ের নগদ ১০০০/-টাকা সহ গ্রেফতার করা হয় ।

এ বিষয়ে গংগাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান বলেন, গংগাচড়ার নাপিত আবুল ও মনোয়ারুল চিহ্নিত মাদক ব্যবসায়ী,তাদের বিষয়ে খোঁজ খবর নিয়ে অনেক দিন ধরেই পুলিশ তাদের খুঁজছে। আসামীদ্বয়ের বিরুদ্ধে পূর্বের মাদক মামলা বিচারাধীন আছে বলেও জানান তিনি।

তিনি জানান,যে কোন মূল্যে গংগাচড়া থেকে মাদক এর উৎপাত স্বমূলে ধ্বংস করা হবে। মাদক সেবনকারী ও মাদক বিক্রেতার স্থান গংগাচড়ায় হবেনা। তিনি মাদক ব্যবসায়ী ও সেবনকারী সম্পর্কে কোন তথ্য থাকলে সাধারন জনগনকে সরাসরি থানায় জানানোর জন্য আহবান জানান।

এর আগে এসআই আমজাদুর রহমান, এএসআই রাখিমুজ্জান রানা ও এএসআই শাহীনুর একই এলাকার অপর এক মাদক ব্যবসায়ী মোঃ একরামুল হকের ছেলে মোঃ মনোয়ারুল ইসলাম (৪০) কে রাত ৯ টায় গংগাচড়া কাঁচা বাজারে মাদক বিক্রয়কালীন ৭(সাত) পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করেন।

এদিকে মাদক ব্যবসায়ী আবুলগং কে গ্রেফতার করায় গংগাচড়া মডেল থানার সুযোগ্য ওসি মহোদয় সহ সকল অফিসার ও স্টাফগন কে অভিনন্দন জানিয়েছেন উপজেলার সচেতন মহল। এছাড়া তাদের দাবি আবুলকে জিজ্ঞাসাবাদের আওতায় এনে এই মাদক ব্যাবসার সাথে আরও যারা জরিত আছে তাদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করবে গঙ্গাচড়া মডেল থানা পুলিশ।

আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে গংগাচড়া মডেল থানায় মামলা রুজু করা হয়েছে ।

দেখা হয়েছে: 183
সর্বাধিক পঠিত
ফেইচবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
  • উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল
  • সম্পাদকঃ আরিফ আহমেদ
  • সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
  • প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
  • নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
  • অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
  • বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
  • ই-মেইলঃ [email protected]
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।