|

টংগিবাড়ী নব-নির্বাচিত চেয়ারম্যানদের সংবর্ধনা ও পূর্বের চেয়ারম্যানদের বিদায়

প্রকাশিতঃ 7:50 pm | May 09, 2019

টংগিবাড়ী নব-নির্বাচিত চেয়ারম্যানদের সংবর্ধনা ও পূর্বের চেয়ারম্যানদের বিদায়

সামসুদ্দিন তুহিন টংগিবাড়ী(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ জেলার টংগিবাড়ী উপজেলায় ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগণকে বরণ করে নেওয়া ও সাবেক উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সকাল ১১টা সময় উপজেলা অডিটরিয়ামে উক্ত বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জনাব অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি।

উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মাৎ হাসিনা আক্তারের সভাপতিত্বে উক্ত বরন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব জগলুল হালদার ভুতু, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার কাজি আব্দুল ওয়াহিদ,নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান হাজী মোঃ নাহিদ খান, সাবেক ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল ও নব-নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট নাসিমা আক্তার, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন।

এসময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক হাফিজ আল আসাদ বারেক,উপজেলা আ’লীগের সহ-সভাপতি মানিক মিয়া বাচ্চু মাঝি,সোনারং টংগিবাড়ী ইউ:পি চেয়ারম্যান মাঝি মোঃ বেলায়েত হোসেন লিটন,টংগিবাড়ী থানা অফিসার ইনচার্জ শাহ মোঃ আওলাদ হোসেন( পিপিএম) উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শামীমা আক্তার, উপজেলা প্রকল্প অফিসার আরিফুল ইসলামসহ উপজেলার ১৭টি দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন বেতকা ইউঃপি চেয়ারম্যান আলম শিকদার বাচ্চু, আ’লীগ নেতা আহসান কবির খান, আড়িয়ল ইউপি চেয়ারম্যান দ্বীন ইসলাম শেখসহ উপজেলার ১৩টি ইউনিয়নের চেয়ারমান ও রাজনীতিবীদ , সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণীপেশার জনগন।

উক্ত বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান নতুন ও পুরোনো সকলে দেশ ও জনগণের কল্যাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অভিমত প্রকাশ করেন।