|

আইনের সঠিক ও কঠোর প্রয়োগে নিরাপদ খাদ্য নিশ্চিত হবে-নূর মোহাম্মদ এমপি

প্রকাশিতঃ 4:32 pm | April 15, 2019

আইনের সঠিক ও কঠোর প্রয়োগে নিরাপদ খাদ্য নিশ্চিত হবে-নূর মোহাম্মদ এমপি

নিজস্ব প্রতিবেদকঃ স্বাধীনতা সেনিটারিয়ান পরিষদ (স্বাসেপ) এর উদ্যোগে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে আয়োজিত নিরাপদ খাদ্য বিষয়ক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ বলেন আইনের সঠিক ও কঠোর প্রযোগের মাধ্যমে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে ।

“সুস্থ সবল জাতি চাই, পুষ্টি সম্মত নিরাপদ খাদ্যের বিকল্প নাই” প্রতিপাদ্যের আলোকে সোমবার সকালে নিরাপদ খাদ্য বিষয়ক এ সেমিনার অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বক্তরা ভেজাল খাদ্য প্রতিরোধে সবাইকে কাজ করার এবং খাদ্যে ভেজাল প্রতিরোধে আইনের সঠিক প্রয়োগের আহবান জানান।

সিভিল সার্জন ডা. হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, পৌর মেয়র শওকত ওসমান শুক্কুর আলী, ভোক্তা অধিকারের সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিকুল আলম, আবাসিক মেডিকেল অফিসার ডা. তাজরীনা তৈয়ব, ডি.এস.আই. শংকর চন্দ্র পাল, কটিয়াদী বাজার বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মাহবুবুর রহমান প্রমুখ।

আলোচনা শেষে কটিয়াদী পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর দিদারুল আলম রাসেলকে সভাপতি এবং মৃত্যুঞ্জয় আইচ মজুমদারকে সধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কিশোরগঞ্জ জেলা স্বাধীনতা সেনিটারিয়ান পরিষদের কমিটি গঠন করা হয়।