|

পূর্বধলায় আলোচিত স্বতন্ত্র প্রার্থী টিপু’র ব্যাপক গণসংযোগ

প্রকাশিতঃ 12:16 am | June 12, 2019

পূর্বধলায় আলোচিত স্বতন্ত্র প্রার্থী টিপু’র ব্যাপক গণসংযোগ

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ আসন্ন ১৮ জুন স্থগিত হওয়া নেত্রকোনার পূর্বধলা উপজেলা নির্বাচনকে সামনে রেখে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ মাসুদ আলম তালুকদার টিপু আনারস প্রতীকের প্রচারণায় ব্যাপক সাড়া ফেলেছেন। প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন ও সাধারণ ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করে চলেছেন তিনি।

উপজেলার বৈরাটী, নারান্দিয়া, খলিশাপুর, ধলামূলগাঁও, জারিয়া, বিশকাকুনী, আগিয়া, হোগলা, ঘাগড়া পূর্বধলা সদর, গোহালাকান্দা ১১টি ইউনিয়নে আনারস প্রতীকে ভোট চেয়ে নির্বাচনী গণসংযোগ করেছেন তিনি। এসময় প্রত্যেক ইউনিয়নের আওয়ামীলীগের নেতাকর্মীরা সাথে ছিলেন। এসময় তিনি বলেন, আপনাদের ভালবাসা নিয়ে নির্বাচনে এসেছি। আপনারা আমার শক্তি, আপনারা আমার পাশে থাকলে কেউ রুখতে পারবে না।

স্বতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী টিপু বলেন, অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ভোটের মাধ্যমে সাধারণ ভোটারগণ তাদের পছন্দের প্রার্থীকে আগামী ১৮ জুন নির্বাচিত করবেন। তিনি বলেন এ নির্বাচনে কেন্দ্র দখল, ভোট জালিয়াতির কোনো সুযোগ থাকবে না। প্রশাসন ও আমাদের দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাদের আশ্বস্ত করেছেন নির্বাচনে কোনো অনিয়ম হবে না।

তিনি আরো বলেন, অনেকে আমাকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে বলছে। প্রকৃতপক্ষে আমি বিদ্রোহী নই-যেহেতু অন্য কোন দল এই নির্বাচনে অংশগ্রহন করছেনা বিধায় স্বতন্ত্র প্রার্থী হয়ে দলের নির্দেশনা পেয়েই লড়াই করছি। আগামী ১৮ জুন ভোটের দিনে আনারসে ব্যাপক ভোট প্রদানের মধ্য দিয়েই যোগ্যতা ও ভালবাসার প্রমাণ দিবে ভোটাররা।

উল্লেখ্য, গত ৯ মার্চ ২০১৯ ন্যায়সঙ্গত, নিরপেক্ষ ও আইন অনুযায়ী নির্বাচন পরিচালনা সম্ভব নয় মর্মে প্রতীয়মান হওয়ায় নির্বাচন কমিশনের উপসচিব মোঃ আতিয়ার রহমানের স্বাক্ষরে এ স্থগিতাদেশ জারি করা হয়। প্রথম ধাপে এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।