|

বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা পুরস্কার বিতরণী অনুষ্ঠান

প্রকাশিতঃ 10:39 pm | March 10, 2019

বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা পুরস্কার বিতরণী অনুষ্ঠান

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ ৯৮নং দক্ষিণ নাঠৈ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা এবং প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা ২০১৮-এর A+ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় এতে প্রধান অতিথি উপস্থিতি থাকেন জনাব মোঃ হারিছুর রহমান, মাননীয় মেয়র, গৌরনদী পৌরসভা।

বিশেষ অতিথি- কৃষ্ণকান্ত দে চিত্ত, চেয়ারম্যান, মোঃ রায়হান হোসেন, ইউপি সদস্য, ৩নং চাঁদশী ইউনিয়ন পরিষদ, ফয়সল জামিল, উপজেলা শিক্ষা অফিসার, গৌরনদী, বরিশাল। নাদিরা আফরিন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার, গৌরনদী, বরিশাল। সৈয়দ জিয়াউর রহমান (শিমুল) বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক।



সভাপতিত্ব করেন জনাব সৈয়দ নজরুল ইসলাম সভাপতি, ম্যানেজিং কমিটি, ৯৮নং দক্ষিণ নাঠৈ সরকারি প্রাথমিক বিদ্যালয়।

শুভেচ্ছান্তে: মুহাম্মদ আব্দুর রহীম, প্রধান শিক্ষক, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জুবায়ের হোসেন সান্টু ভ‚ঁইয়া, সাধারণ সম্পাদক ও গৌরনদী উপজেলা রিপোর্টা ইউনিটির সভাপতি মোঃ লুৎফর রহমান দ্বীপ, পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ মিলন খলিফা, সরকারি গৌরনদী কলেজ সভাপতি মোঃ সুজন, সাধারণ সম্পাদক শরীফ হোসেন মোঃ নাহিয়ান ইসলাম রাতুল, ইউপি সদস্য রায়হান, পৌর ছাত্রলীগ নেতা মোঃ আতিক মিয়া, গৌরনদী উপজেলা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক মোঃ মেহেদী হাসান, দেশকন্ঠর সম্পাদক ও প্রকাশক মোঃ খোকন হাওলাদার,দেশকন্ঠর প্রতিনিধি মোঃ ইয়াদুল ইসলাম, উপজেলা রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক শেখ রায়হান শাওন প্রমুখ।