|

ঈশ্বরগঞ্জে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রকাশিতঃ 10:20 pm | June 11, 2019

ঈশ্বরগঞ্জে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ঈদুল ফিতর উপলক্ষে ঈশ্বরগঞ্জ সৈয়দ বাড়ি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সৈয়দ বাড়ি মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় কেরিনা টি আই দল ঈশ্বরগঞ্জ কিংস দলকে ২ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক সিনিয়র ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহ নূরুল কবির শাহীন

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুশাসনের জন্য নাগরিক সুজন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও ইত্তেফাক সংবাদদাতা সাইফুল ইসলাম তালুকদার। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন দুলাল সরকার, মোশারফ হোসেন ফারুক।

সৈয়দ ইশতিয়াক আহমেদ জাবীর বিবেক কর্তৃক আয়োজিত খেলায় ধারাভাষ্যে ছিলেন সৈয়দ বিপুল সালেহীন।

খেলা শেষে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন খেলাধুলা মানুষের জীবনের একটি অপরিহার্য অংশ। সুস্থ দেহ-মন গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই। নিয়মিত খেলার মাধ্যমে দক্ষ খেলোয়ার গড়ে উঠতে পারে। একজন দক্ষ খেলোয়ার দেশের সীমানা পেরিয়ে বিদেশের মাটিতে খেলে দেশের পরিচিতি ও ভাবমূর্তি উজ্জ্বল করতে পারে।

তিনি সৈয়দ ইশতিয়াক আহমেদ জাবীর বিবেক কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন খেলার প্রশংসা করে বলেন, এই সৈয়দ বাড়ির খেলার মাঠটি জাতীয় পর্যায়ের মাঠের মতই স্ট্যান্ডার্ড। এই মাঠে ব্যাডমিন্টন খেলা অব্যাহত রাখার জন্য মাঠ কর্তৃপক্ষের প্রতি উদাত্ত আহ্বান জানান।

আলোচনা শেষে প্রধান অতিথি খেলায় বিজয়ী এবং রানার আপ খেলোয়ারদের মাঝে ট্রপি ও মেডেল পুরস্কার তুলে দেন।