|

ময়মনসিংহে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

প্রকাশিতঃ 10:59 pm | March 12, 2019

ময়মনসিংহে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের শহরতলি শম্ভুগঞ্জ এলাকায় সাংবাদিক কামরুজ্জামান কামরুল এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

ঘটনার বিবরণ ও এলাকাবাসীর তথ্য অনুযায়ী জানা যায়, রঘুরামপুর এলাকার বাসিন্দা তফিল উদ্দিন ভুট্টোর জমি অনেক দিন ধরে অবৈধ ভাবে দখল করার চেষ্টা করে আসছিল একই এলাকার বাসিন্দা মৃত সফি উদ্দিনের ছেলে মোঃ কামাল আহমেদ (৫০) মোঃ মতি মিয়া (৪৫) মোঃ মিজানুর রহমান (৩৫)।

পরে আজ মঙ্গলবার বিকেলে জমি দখলের চেষ্টা কালে তফিল উদ্দিন ভুট্টো বাধা প্রদান করে। এ সময় মোঃ কামাল আহমদ, মোঃ মতি মিয়া ও মিজানুর রহমান সহ আরো ১০-১৫ জন সন্ত্রাসী গ্রূপ ভুট্টোকে হত্যার উদেশ্য ধাওয়া করে।

খবর পেয়ে অপরাধ বার্তার স্টাফ রিপোর্টার কামরুজ্জামান কামরুল ঘটনা স্থলে সংবাদ সংগ্রহ করতে গেলে কামাল, মতি, ও মিজানসহ আরো বেশ কয়েকজন সন্ত্রাসী দেশীয় অস্ত্র রাম দা, চা পাতি হকিস্টিক নিয়ে কামরুলের উপর হামলা চালিয়ে হত্যার চেস্টা করে। এইসময় এলাকার লোকজন এসে সাংবাদিক কামরুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠায়।



এলাকাবাসীর কাছে খোঁজ নিয়ে জানা যায় এরা বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডের সাথে জড়িত।  নিরীহ মানুষের ভূমি দখল চাঁদাবাজি থেকে শুরু করে বিভিন্ন অপরাধ করে আসছে।

এলাকাবাসী জানান সন্ত্রাসী মিজানুর রহমান গৌরীপুরের এক কিশোর হত্যা মামলার আসামি হওয়ায় এলাকাবাসী ভয়ে প্রতিবাদ করার সাহস পায়না। এই অবস্থায় এলাবাসীর দাবি এই সন্ত্রাসী বাহিনীকে আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্থা করা হোক।

এই বিষয়ে কোতুয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মোবাইল ফোনে অবহিত করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস প্রদান করেন।