|

গঙ্গাচড়ায় অজ্ঞাতকারনে ৫ শিক্ষার্থী অসুস্থ

প্রকাশিতঃ ১১:৫৮ অপরাহ্ন | জুলাই ২৯, ২০১৯

Gangachara-গঙ্গাচড়া

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় ৫ শিক্ষার্থী অসুস্থ হয়ে মেডিকেলে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের গঙ্গাচড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।

থানা পুলিশ ও স্থানীয়সুত্রে জানা যায়, গঙ্গাচড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র কামরুলের ব্যাগে ভেজা কাগজে মোড়ানো এক ধরনের কালো সুগন্ধি পদার্থ ছিল। যা নাকে ঘ্রান নেওয়ার পর একে একে চতুর্থ শ্রেণির ছাত্র সোহানা, লিয়া, সুইটি, নয়ন ও আরাফাত অসুস্থ হয়ে পড়ে।

এদের মধ্যে সোহানা, লিয়া, সুইটি, নয়ন বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং আরাফাত গঙ্গাচড়া স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন আছে। ঘটনার সময় উপস্থিত ছিলেন একই শ্রেণির শাহরিয়ার নাঈম কানন বলল কামরুলের স্কুল ব্যাগে সামনের পকেটে কালো রংয়ের নরম ও দানাদার জিরার মত জিনিষ রঙ্গিন কাগজে মোড়ানো ছিল। এটা দেখে সে মোড়ানো কাগজটি মাটিতে ফেলে দেয়।

বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা রওশোনারা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিকেল ৩ টার দিকে এ ঘটনা ঘটে। এতে ৫ জন শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে। তাৎক্ষনিকবাবে তাদেরকে প্রথমে গঙ্গাচড়া স্বাস্থ্য কেন্দ্রে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি থানা কর্তৃপক্ষের নজরে গেলে তাৎক্ষনিকভাবে গঙ্গাচড়া মডেল থানার ওসি (তদন্ত) ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি শিক্ষার্থী ও বিভিন্ন জনের সঙ্গে কথা বলছেন। তিনি বলেন, আলামত উদ্ধার করা হয়েছে। তবে বিষয়টি এখনো নিশ্চিত করে বলা যাচ্ছেনা। তদন্ত চলছে।

দেখা হয়েছে: 492
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪