|

আগামীতে যুবলীগ হবে আরো শক্তি সংগঠন…ময়না

প্রকাশিতঃ ১০:০২ অপরাহ্ন | অগাস্ট ০৯, ২০১৮

আগামীতে যুবলীগ হবে আরো শক্তি সংগঠন, ময়না

সারোয়ার হোসেন, তানোর:

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহীর তানোর উপজেলা যুবলীগকে আরো সুসংগঠিত করে একটি শক্তিশালী দল হিসাবে গড়ে তুলতে ব্যাপক পরিকল্পনা গ্রহণ করেছে যুবলীগ সভাপতি ও কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না।

ইতিমধ্যে যুবলীগ সভাপতি ময়না যুবলীগের নেতাকর্মীদের সক্রিয় করে তুলতে দিনের পর দিন মাঠে নেমে নিরালস ভাবে সবখানে নিজে উপস্থিত থেকে মিটিং সমাবেশ করে চলেছেন। এছাড়াও প্রতিটি ইউনিয়নের ও পৌরসভার ওয়ার্ড থেকে শুরু করে প্রতিটি কার্যনির্বাহী কমিটির নেতাকর্মীদের সঙ্গে বর্ধিত সভা অব্যহত রেখে চলেছেন তিনি। এতে করে, যুবলীগের নেতাকর্মীরা আবারো নতুন করে পুরোদমে নবউদ্দ্যেমে সুসংগঠিত হয়ে উঠছে।

জানা গেছে, তানোর উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে ময়না প্রথমবার দ্বায়িত্ব গ্রহণের পর থেকে সরেজমিনে মাঠে নেমে তার সমস্ত মেধা যোগ্যতা দিয়ে যুবলীগ নেতাকর্মীদের সুসংগঠিত করে একটি শক্তিশালী দল হিসেবে গড়ে তুলতে কাজ করতে শুরু করেন তিনি। যার ফলে, তাকে একজন সফল রাজনৈতিক নেতা হিসেবে ময়নাকে দেখছে আওয়ামী লীগের অংঙ্গসংগঠনের নেতাকর্মীসহ সমর্থকরা।

তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো জানান, তানোরে আওয়ামী যুবলীগের রাজনীতিতে উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউপি চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার কোনো বিকল্প নাই, তিনি তা আবারো প্রমাণ করলেন যুবলীগকে নবউদ্দ্যেমে চাঙ্গা করে তুলে তার রাজনীতিতে গ্রহণযোগ্যতা ও অবস্থান কতটা উচুতে রয়েছে। তিনি আরো বলেন, যুবলীগ মানেই নিরাপদ রাজনীতির একটি সংগঠন।

তানোর উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না বলেন, রাজনীতির মূল হাতিয়া নেতা-কর্মীরা। এখানে যুবলীগ আগামী জাতীয় নিবার্চনকে সামনে রেখে নড়েচড়ে উঠছেনা। আমরা যুলীগের নেতা-কর্মীরা নিবার্চনীর কাজ ইতি মধ্যে শুরু করে দিয়েছি। ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীদের চাঙ্গা রাখতে প্রতিটি ওয়ার্ডের সভাপতি ও সেক্রেটারিকে নির্দেশ দেয়া হয়েছে যেন তারা প্রতিমাসে ২ থেকে ৩ বার করে কার্যনির্বাহী কমিটির সম্বনয় মিটিং ও আলোচনা সভা করে। আগামী দিনে আওয়ামী লীগের হাতিয়ার হবে যুবলীগ। তাই যুবলীগকে আরো শক্তিশালী করে এগিয়ে নিতে ইতি মধ্যে বিভিন্ন প্রদক্ষেপ গ্রহন করা হয়েছে।

তিনি আরো বলেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে শুধু যুবলীগ নয়। আ’লীগের অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা মাঠে কাজ শুরু করেছে। তবে যুবলীগ সাংগঠনিক কাজের দিক দিয়ে এগিয়ে রয়েছে। আমরাতো সবাই এক পরিবারে আবদ্ধ। সকলকেই দলের জন্য কাজ করতে হবে। আমাগী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে নৌকা প্রতীককে বিজয়ী করাতে হবে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 869
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪