|

আটোয়ারীতে বিএনপি’র বর্ধিত সভা

প্রকাশিতঃ ২:৪৪ অপরাহ্ন | নভেম্বর ০৯, ২০১৯

আটোয়ারীতে বিএনপি’র বর্ধিত সভা

আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) আটোয়ারী উপজেলা শাখার বর্ধিত সভা শুক্রবার ৮ নভেম্বর মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজ হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক, আটোয়ারী উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি’র আহবায়ক মোঃ জহিরুল ইসলাম কাচ্চু। প্র

ধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সদস্য সচিব আলহাজ্ব মোঃ ফরহাদ হোসেন আজাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ তৌহিদুল ইসলাম, এ্যাড. মির্জা নাজমুল ইসলাম কাজল, এম.এ মজিদ, এ্যাড. আদম সুফি ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সদস্য ও তেঁতুলিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া, উপজেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি এ.জেড.এম বজলুর রহমান জাহেদ, আলহাজ্ব কুদরত-ই-খুদা, সাবেক সাঃ সম্পাদক ফকরুল ইসলাম, কৃষক দলের সভাপতি আব্দুস সামাদ আজাদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্যাহেল বাকী, মতিয়র রহমান, যুব দলের সভাপতি নজরুল ইসলাম দুলাল ,ছাত্র দলের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান প্রমুখ।

বক্তারা আওয়ামী সরকারের কঠোর সমালোচনা করে বলেন, এ সরকার আমাদের কন্ঠ রোধ করেছে। গণতান্ত্রিক অধিকার থেকে বঞ্চিত করে রেখেছে। আজ আমরা প্রকাশ্যে খোলা মাঠে বর্ধিত সভা করতে পারছিনা। আর আওয়ামীলীগ ঢোল ঢাক পিটিয়ে জাঁকজমকপুর্ণ পরিবেশে বর্ধিত সভা সহ সম্মেলন করছে। আজকের এ বর্ধিত সভা গণতন্ত্র পুনরুদ্ধার করার জন্য সভা। সভায় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিএনপি সহ অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে দলীয় মতানৈক্যের কারনে উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটি গঠন করা সম্ভব হয়নি। সমঝোতার মাধ্যমে আহবায়ক কমিটি করার আশ্বাস দিয়ে জেলা বিএনপি নেতৃবৃন্দ বিদায় নিয়েছেন।

দেখা হয়েছে: 644
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪