|

আটোয়ারীতে বিশ্ব হাত ধোয়া দিবস

প্রকাশিতঃ ১০:৫৪ অপরাহ্ন | নভেম্বর ০১, ২০১৯

আটোয়ারীতে বিশ্ব হাত ধোয়া দিবস

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ “ সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সুস্থ্য জীবন” “ সকলের হাত – নিরাপদ থাক” প্রতিপাদ্য বিষয় নিয়ে পঞ্চগড়ের আটোয়ারীতে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ও বিশ্ব হাত ধোয়া দিবস পালন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে এবং ব্র্যাক ,আটোয়ারীর সহযোগিতায় ৩১ অক্টোবর গণসচেতনতা মুলক ব্যানার, ফেস্টুন নিয়ে বিভিন্ন শ্লোগান সহ একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা পরিষদ চত্বর হতে বের হয়ে উপজেলার গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্বরে প্রতিপাদ্য বিষয়ের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত)মোঃ কামরুজ্জামান।

উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী হৃষিকেশ চন্দ্র রায়ের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মোঃ আব্দুল্লাহ আল মামুন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোঃ নজরুল ইসলাম, ব্র্যাক শাখা ব্যবস্থাপক সুনীল কুমার রায়, ব্র্যাক ওয়াস কর্মসুচি সংগঠক মোঃ কামরুজ্জামান প্রমুখ।

দেখা হয়েছে: 683
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪