|

হাকিমুল ওলামা (রহঃ) এর আদর্শ জীবন গ্রন্থের মোড়ক উম্মোচন

প্রকাশিতঃ ১:১২ অপরাহ্ন | মার্চ ১৭, ২০১৯

হাকিমুল ওলামা (রহঃ) এর আদর্শ জীবন গ্রন্থের মোড়ক উম্মোচন

এম এ মাজেদ ফেনীঃ শনিবার ফেনী লালপোল জামেয়া ইসলামীয়া সোলতানিয়া মাদ্রাসায় হাকিমুল ওলামা আল্লামা শাহ মুফতি ছাঈদ আহমদ (রহ:) এর আদর্শ জীবন নামক একটি সংকলন গ্রন্থের মোড়ক মুহতামিম মাওলানা ক্বারী মুহাম্মদ কাসেম এর সভাপতিত্বে উম্মোচন করা হয়েছে।

মাদ্রাসার লাইব্রেরী কক্ষে গন্থটির সংকলক ও মাদ্রাসার নায়েবে মুহতামিম মাওলানা মুফতি মুহাম্মাদ সালমান বিন মানসুর, মোড়ক উম্মোচন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশেষষ্ট লেখক ও মহিপাল কেন্দ্রীয় জামে মসজিদের খতিব, মাওলা তৈয়ব সুলতানী, জাতীয় মানবাধিকার সংস্থা,কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা, ডা.মাহতাব হোসাইন মাজেদ, মানবাধিকার নেতা মুহা.সাইফুল ইসলাম চৌধুরী চট্টগ্রাম ও ফেনী জেলার বিভিন্ন পএিকার সাংবাদিক বৃন্দ সহ বিভিন্ন পর্যায়ের শিক্ষক ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।



গ্রন্থটির সংকলক সালমান বিন মানসুর জানান, বইটিতে ছয়শত বাইশ পৃষ্ঠা রয়েছে। হাদিয়া ধরা হয়েছে ৫শ টাকা। বইটির প্রতিটি পাতায় পাতায় রয়েছে সকল মুসলমানের জন্য ই বিভিন্ন বিষয়ের আলোচনা । হাকীমকাুল ওলামা ফাউন্ডেশন বাংলাদেশ নামক একটি প্রকাশনী থেকে গ্রন্থটিত প্রকাশিত হয়েছে।

দেখা হয়েছে: 319
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪