|

আদিতমারীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ১১:৪১ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৩, ২০১৯

আদিতমারীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদকঃ লালমনিরহাটের আদিতমারীতে একশ’ বোতল ফেনসিডিলসহ তৌহিদুল ইসলাম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নে অভিযান চালিয়ে তাকে আটক করে।

পুলিশ জানায়, মাদকদ্রব্য চোরাচালান অভিযানের অংশ হিসেবে আদিতমারী থানার উপ-পরিদর্শক মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ভেলাবাড়ী ইউনিয়নের বারঘড়ি গ্রামে অভিযান চালানো হয়।

অভিযানে ওই গ্রামের মনিরুজ্জামানের বাড়ির উঠান থেকে একশ’ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করা হয়। এসব ফেনসিডিল রংপুরের উদ্দেশে পাচারের জন্য মজুদ করে রাখা হয়েছিল। এসময় মাদকব্যবসায়ী তৌহিদুলকে আটক করেন পুলিশ।

পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাকে আটক দেখানো হয়েছে। তৌহিদুল উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের তালুকদুলালী বারঘড়ি গ্রামের মনিরুজ্জামানের ছেলে।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

দেখা হয়েছে: 523
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪