|

পলাশবাড়ী সহকারী শিক্ষককে আপত্তিকর অবস্থায় আটক

প্রকাশিতঃ ১০:৫১ অপরাহ্ন | জুলাই ২০, ২০১৮

পলাশবাড়ী সহকারী শিক্ষককে আপত্তিকর অবস্থায় আটক

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের কৃঞ্চপুর গ্রামের আকাম ফারাজির ছেলে রওশনবাগ দ্বি- মুখি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাজহারুল মানান ফারাজিকে বৃহম্পতিবার বিকেলে স্কুলের পার্শ্বের বাড়ীর মশিউরের স্ত্রী দুই সন্তানের জননীর সাথে আপত্তিকর অবস্থায় আটক করে তার স্বামী মশিউর।

এসময় মশিউর ঘরের দরজা আটকিয়ে প্রতিবেশীদের ডাকলে সুযোগ বুঝে পালিয়ে যায় লম্পট নারী লোভী শিক্ষক মানান ফারাজি।

মশিউরের স্ত্রী জানান, সে আমার সম্পর্কে মামা হয়। সে আমার ঘরে ঢুকে আমার হাত ধরে টানাটানি করছিল এ সময় আমার স্বামী এসে দেখে ফেলে ।

স্থানীরা জানান, এই নারীর সঙ্গে উক্ত শিক্ষক মাজহারুল মানানের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক। এর আগেও সে দুই তিন বার এ রকম ঘটনা ঘটাইছে। তাকে নিয়ে বেশকিছুবার দেনদরবারও হয়েছে। তার বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা বর্তমানে চলমান। আমরা এই লম্পট শিক্ষকের বিচার চাই।

স্কুলের অভিভাবকেরা জানান, আমরা তো এখন এ স্কুলে আমাদের মেয়েদের পাঠিয়ে কোন নিরাপত্তা পাচ্ছি না। এ রকম শিক্ষক স্কুলে থাকলে আমরা আমাদের মেয়েদের অন্য কোন ভাল স্কুলে ভর্তি করে দেব।

এব্যাপারে উক্ত স্কুলের সভাপতি জানায় এই শিক্ষকের বিরুদ্ধে এক নারীকে জোর পুুর্বক ধর্ষণ একটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। যাহার মামলা নং ৮৩/২০০০।

দেখা হয়েছে: 582
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪