|

বাগমারায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরণ

প্রকাশিতঃ ১১:৫৭ অপরাহ্ন | এপ্রিল ১৪, ২০১৯

বাগমারায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরণ

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার গরীব, দুঃস্থ, অসহায় ব্যক্তিদের সু-চিকিৎসার জন্য তাঁদের হাতে চেক তুলে দেন বাগমারা উপজেলা আ’লীগের সভাপতি ও সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

রবিবার সকাল ৯ টায় আর্থিক অনুদানের চেক বিতরণ উপলক্ষে উপজেলার সালেহা-ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আ’লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, হামিরকুৎসা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন, মাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আসলাম আলী আসকান, বাগমারা উপজিলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা আ’লীগের কাউন্সিলর হাচেন আলী প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকার ৩৭ জন গরীব, দুঃস্থ, অসহায় ব্যক্তিদের সু-চিকিৎসার জন্য ১২ লাখ ২৫ হাজার টাকার চেক প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনা।

দেখা হয়েছে: 432
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪