|

লক্ষ্মীপুরে আ’লীগের প্রতিষ্ঠা-বার্ষিকীতে যুবলীগ-ছাত্রলীগের মারামারি

প্রকাশিতঃ ৯:০১ অপরাহ্ন | জুন ২৪, ২০১৯

লক্ষ্মীপুরে আ'লীগের প্রতিষ্ঠা-বার্ষিকীতে যুবলীগ-ছাত্রলীগের মারামারি

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা-বার্ষিকী অনুষ্ঠানে স্লোগানকে কেন্দ্র করে ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলীয়ে পড়ে যুবলীগের নেতাকর্মীরা। সোমবার (২৪ জুন) দুপুরে সদর উপজেলা চন্দ্রগঞ্জ বাজারে এ মারা-মারির ঘটনা ঘটে।

এতে পুলিশসহ উভয়পক্ষের ১০জন নেতাকর্মী আহত হয়েছে। আহতদের বিভিন্ন ক্লিনিকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলেন, আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজিত র‌্যালি পরবর্তী আলোচনা সভায় স্লোগান দেওয়াকে কেন্দ্র করে ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শাহ্‌বউদ্দিন ও যুগ্ম আহ্বায়ক রিংকু তাদের অনুসারীদের নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলীয়ে পড়ে।

এসময় উত্তেজিত হয়ে উভয়পক্ষ থেকে চেয়ার মারামারি, হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জ করে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়।

আহতরা হলেন, যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক রিংকু, তাজু ভূঁইয়া, রোমেল, সৌরভ, পারভেজ, ছাত্রলীগ নেতা কাজী বাবলু, মামুন, শাহাদাত, ফিরোজ ও পুলিশের এসআই সোহেল মিয়াসহ ১০জন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে, পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দেখা হয়েছে: 830
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪