|

ইউনাই‌টেড কুলাউড়া ফ্রান্সের উদ্দ্যে‌গে সংবর্ধনা প্রদান

প্রকাশিতঃ ৫:২১ অপরাহ্ন | অক্টোবর ১০, ২০১৯

ইউনাই‌টেড কুলাউড়া ফ্রান্সের উদ্দ্যে‌গে সংবর্ধনা প্রদান

হোসাইন ইকবাল স্পেন থেকেঃ প্যারিসের একটি অভিজাত হলে ইউনাইটেড কুলাউড়া অ্যাসোসিয়েশন ফ্রান্স এর অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে সাংবাদিক আবুল কালাম মামুনকে অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ নির্বাচিত হওয়ায় ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা‌দেশ অ্যাসোসিয়েশন ফ্রান্সের আহবায়ক সালেহ আহমেদ চৌধুরী, বি‌শেষ অ‌থি‌তি বঙ্গবন্ধু পরিষদ ফ্রান্সের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম ও ইউরো‌ভিশন ডট কমের নির্বাহী সম্পাদক ফ্রান্সের সি‌নিয়র সাংবা‌দিক আব্দুল মান্নান আজাদ, ফ্রান্স বাংলাদেশ প্রেসক্লাবের সভাপ‌তি এনায়েত হোসেন সোহেল, ইউনাইটেড কুলাউড়া অ্যাসোসিয়েশন ফ্রান্সে এর সভাপতি সাইফুল ইসলাম, সেক্রেটারি শাকিল চৌধুরী এবং সাংগঠনিক সম্পাদক জুয়েল মাহমুদ ও স্থায়ী কমিটির সদস্য মামুনুর রশিদ , জাকির আহমদ, এ ম এ জুয়েল, হোসেন কামাল, লিমন চৌধুরি, আব্দুস সামাদ , জাকির হোসেন ,জুসেফ,ফুয়াদ আব্দুল্ আউয়াল আজাদ প্রমূখ।

এসময় তারা বলেন, আমাদের দেশের তরুণ এবং যুবক সাংবাদিকরা সুযোগ পেলে অসাধ্য সাধন করতে পারে। তরুণদের মেধাকে শক্তিতে পরিণত করতে হবে। আমাদের মেধাবীদের বের করে আনতে হবে। তরুণদেরও অধ্যাবসায়ের মাধ্যমে নিজেদের সৃষ্টিশীল ও উদ্ভাবনী চিন্তার প্রসার ঘটিয়ে যেতে হবে বস্তুনিষ্ঠ এবং তথ্য ভিত্তিক সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ এবং জাতির কল্যাণে নিজেকে নিয়োজিত করতে হবে তাহলেই আমরা কুলাউড়াবাসী আপনাদের নিয়ে গর্ব করতে পারব এবং বিদেশের মাটিতে মাথা উঁচু করে দাঁড়াবো।

আমা‌দের ফ্রান্স প্রবাসী মৌলভীবাজার জেলার কুলাউড়ারই সন্তান মোঃ আবুল কালাম মামুন ইউরো‌পে বাংলা‌দেশী সাংবা‌দিক‌দের সমন্ব‌য়ে বৃহৎ সংগঠন অল ইউরো‌পিয়ান বাংলা প্রেসক্লা‌বের কোষাধ্যক্ষ্য নির্বা‌চিত হওয়ায় তাহাকে ও তাহার সংগঠ‌নের সবার প্র‌তি শুভ কামনা করেন আগত অ‌তি‌থি বৃন্দ।

দেখা হয়েছে: 450
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪