|

ইঞ্জিনিয়ার হতে চায় পলাশবাড়ীর সাংবাদিক পুত্র শিহাব

প্রকাশিতঃ ৩:৫৪ অপরাহ্ন | মে ১০, ২০১৯

ইঞ্জিনিয়ার হতে চায় পলাশবাড়ীর সাংবাদিক পুত্র শিহাব

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা সদরের খ্যাতনামা শিক্ষা প্রতিষ্টান শিশু কানুন স্কুল এ্যান্ড কলেজ থেকে জিপিএ-৫ ( গোল্ডেন)পেয়েছে মোঃ শিহাব মিয়া।

সে পলাশবাড়ী উপজেলা যুবদলের অহবায়ক ও জেলা যুবদলের সহ-সভাপতি, দৈনিক যায়যায় দিন ও দৈনিক মাধুকরসহ অনেক পত্রিকায় পলাশবাড়ী প্রতিনিধি মোঃ মোশফেকুর রহমান রিপনের প্রথম পুত্র। পলাশবাড়ী সদরের নুনিয়াগাড়ী গ্রামে তার বসবাস।

শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালক রুহুল বলেন, শিশুকানন প্রতি বছরই রেজাল্ট ভালর ধারাবাহিকতায় এবারও ৫ জন জিপি-৫ পেয়েছে। শিহাবের প্রাপ্ত নাম্বার ৯৫৫ বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ অর্জন করে শিহাব। সে জিপিএ-৫ পাওয়া আমি তার মঙ্গল কামনা করছি।

শিহাব বলে, আমি বাবা রিপন, মা আঞ্জুয়ারা বেগম, নানা আমজাদ পরামানিক ও নানি মরিয়াম ও দাদা ফুল মিয়া দাদী মমতা বেগমসহ বিদ্যালয়ের শিক্ষকদের প্রেরণায় লেখাপড়া করে জিপিএ-৫ পেয়েছি।

তাদের কাছে আমি অত্যান্ত কৃতজ্ঞ। আমি ভবিষ্যতে একজন বিএসসি ইঞ্জিনিয়ার হয়ে দেশ ও জাতির সেবা করতে চাই। আমার স্বপ্ন পূরণে আমি সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি।

শহাবের বাবা সাংবাদিক মোশফেকুর রহমান রিপন বলেন, আমার ছেলে শিহাব ছোটবেলা থেকেই পড়ালেখায় ভালো। বিদ্যালয়ে কোচিংয়ের ফাকে ভোর ৬টায় প্রাইভেট পড়েছে। সে পঞ্চম শ্রেণিতে ট্যালেন্ট পুলে ও অষ্টম শ্রেণিতে ট্যালেন্ট পুলে বৃত্তি লাভ করে।

এবার এসএসসিতে জিপিএ-৫ পেয়ে আমাদের মুখ উজ্জ্বল করেছে। তিনি তার ছেলের ইচ্ছানুযায়ী লেখাপড়ার খরচ চালিয়ে যাবেন বলে জানান।

দেখা হয়েছে: 447
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪