|

ময়মনসিংহে আ’লীগ নেতার ভাই ইয়াবাসহ গ্রেফতার

প্রকাশিতঃ ৪:২৯ অপরাহ্ন | এপ্রিল ১৮, ২০১৮

ইয়াবাসহ-গ্রেফতার-Mymensingh's arrest of brother of Awami League Yaba

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ শহরতলী এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবাসহ জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক সামিউল আলম লিটনের ছোট ভাই রাসেলকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি।

বুধবার (১৮ এপ্রিল) দুপুরে শহরতলীর শম্ভুগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা পুলিশের একটি অভিযানীক টিম রাসেলকে হাতেনাতে ইয়াবাসহ গ্রেফতার করেন।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনর্চাজ মো: আশিকুর রহনান এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, রাসেলের কাছ থেকে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার করা হয়েছে। তাকে নিয়ে ডিবির এসআই নাজিম উদ্দিন ও এ এস আই ফারুক হোসেন এখনো অভিযানে রয়েছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি রাসেলের কাছ থেকে ২শ পিচ ইয়াবা পাওয়া গেছে। সে একজন পেশাদার ইয়াবা ব্যবসায়ী বলে ডিবি পুলিশের কাছে তথ্য রয়েছে বলেও এই কর্মকর্তা জানিয়েছেন। তবে এলাকাবাসী বলছে তার কাছে ১ হাজারেরও বেশি ইয়াবা ছিল।

এদিকে এলাকাবাসী জানিয়েছেন, রাসেল অস্ত্র ও মাদক ব্যবসার সাথে জরিত রয়েছে। সে জোরা খুনের একজন আসামি। রাসেল দীর্ঘদিন ধরে গৌরীপুর উপজেলাসহ বিভিন্ন এলাকায় মাদক ও অস্ত্র পাচার করে আসছে।

আরও জানা যায়, রাসেল ময়মনসিংহ গৌরীপুর আসনে এমপি মনোনয়ন প্রত্যাশী কৃষিবিদ ড. সামীউল আলম লিটন এর ছোট ভাই। সে জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ও গৌরীপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক ও পদে রয়েছেন। এর আগে লিটন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সহ সম্পাদক ছিলেন জানা গেছে।

দেখা হয়েছে: 955
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪