|

ঈশ্বরগঞ্জে অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

প্রকাশিতঃ ১১:০৬ অপরাহ্ন | নভেম্বর ০৭, ২০১৯

ঈশ্বরগঞ্জে অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌর এলাকার কাকনহাটি গ্রামে বিদ্যুতের সট সার্কিট থেকে অগ্নিকা-ে বসতসহ ৪টি ঘর পুড়ে গেছে। গত বুধবার রাতে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌর এলাকার কাকনহাটি গ্রামের স্বামী প্ররিত্যক্তা মনোয়ারা বেগম (৩৫) বাবার বাড়িতে ঘর তৈরি করে একমাত্র ছেলে মাহাদি হাসান রাকিবকে নিয়ে বসবাস করতো। তার ভাই রতন মিয়া (৪৫) সাথে একই বাড়িতে থাকতো।

বুধবার রাত ১০টারদিকে মনোয়ার বেগমের বসত ঘরে থেকে বিদ্যুতের সট সার্কিটের মাধ্যমে আগুনের সুত্রপাত হয়ে বসত ঘর ও একটি গোয়াল ঘরে ২টি ছাগল, মালামাল নগদ টাকা, কাপড় ছোপর, ধান-চালসহ প্রায় সাড়ে তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এদিকে রতন মিয়ার একটি বসত ঘর ও রান্নাঘর ওই আগুনে পুড়ে যায়। এতে তার প্রায় দেড় লাখ টাকার মালামাল পুড়ে গেছে। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস এর একটি দল ঘটনা স্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এলাকাবাসির অভিযোগ ফায়ার সার্ভিসের যাতায়েতের জন্য রাস্তা না থাকায় আগুন নিয়ন্ত্রনে আনতে সময় বেশি লাগায় ক্ষয়ক্ষতি বেশি হয়েছে। বর্তমানে দু’টি পরিবার খোলা আকাশের নিচে দিন খাটাচ্ছে।

দেখা হয়েছে: 575
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪