|

ঈশ্বরগঞ্জে চা বিক্রেতাকে ৪ দিন আটকে রেখে ধর্ষণ

প্রকাশিতঃ ৯:৪৪ অপরাহ্ন | নভেম্বর ১০, ২০১৯

অপরাধ, অপরাধ বার্তা, নিউজ, News, news, Bangla News,bangla news, banglanews, bdnews, bd news

মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারো বাড়ী ইউনিয়নের গলকুন্ডা গ্রামের চা বিক্রেতাকে পাসপোর্ট ও ড্রাইভিং লাইসেন্স দেয়ার কথা বলে প্রাইভেটকার যোগে ২ ঘন্টা অতিক্রম করে শহিদুল্লাহর আত্মীয়ের বাড়ীতে আটকে রেখে ৪ দিন পালা ক্রমে ধর্ষণ করে।

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারো বাড়ী ইউনিয়নের গলকুন্ডা গ্রামের চা বিক্রেতাকে বিদেশ পাঠানোর খরচ হিসেবে ২ লক্ষ টাকা কথা বলে ১ লক্ষ ৬০ হাজার টাকা নগদ নিয়ে টাল বাহানা করে এই গ্রামের হাজী কেরমত আলীর ছেলে শহিদুল্লাহ ও মো: বাচ্চু মিয়ার স্ত্রী মোছা: সুফিয়া।

পরে ২০ অক্টোবর পাসপোর্ট ও ড্রাইভিং লাইসেন্স দিবে বলে বিকাল ৫ টার সময় সুফিয়া বাসায় থাকতে বলে। সুফিয়ার বাসা থেকে সন্ধ্যা ৭ টায় প্রাইভেট কার যোগে ২ ঘন্টা পথ অতিক্রম করে শহিদুল্লাহর আত্মীয়ের বাড়ীতে নিয়ে যায়। সেখানে ৪ দিন যাবৎ আটক রেখে শহিদুল্লাহ খুন জখমের ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক একাধিকবার ধর্ষণ করে।

চা বিক্রেতার কান্না কাটি ও আহাজারিতে শহিদুল্লার আত্মীয়ের এলাকায় বিষয়টি নিয়ে গুঞ্জন শুরু করে। গুঞ্জন শুনে শহিদুল্লাহ ২৪ অক্টোবর সকাল ৮ টার সময় কবিরপুর গ্রামের আঠারবাড়ী চৌরাস্তা এলাকায় পাকা রাস্তার উপর নামিয়ে প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে চা বিক্রেতা  ২৬ অক্টোবর২০১৯ইং ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেন মামলা নং-২৬।

স্থানীয় লোকজন বলেন, মামলা হওয়া সত্যেও অদৃশ্য করণে পুলিশ এখনো আসামীদের গ্রেফতার করতে পারেনি। আমরা তার গ্রেফতার দাবী করি এবং সঠিক বিচার চাই।

এ ব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার ওসির সাথে কথা বললে তিনি বলেন, আমি বিষয়টি অবগত আছি। মামলা হয়েছে। মামলার তদন্ত আছেন জয়নাল আবেদীন। তিনি রাত দিন গ্রেফতারের জন্য চেষ্টা করছেন।

দেখা হয়েছে: 797
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪