|

ঈশ্বরগঞ্জে নৌকার মনোনীত প্রার্থী মাহমুদ হাসান সুমনকে সংবর্ধনা

প্রকাশিতঃ ১:৫৫ পূর্বাহ্ন | মার্চ ০৪, ২০১৯

ঈশ্বরগঞ্জে নৌকার মনোনীত প্রার্থী মাহমুদ হাসান সুমনকে সংবর্ধনা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ আসন্ন ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী হচ্ছেন (বর্তমান উপজেলা চেয়ারম্যান) তরুন নেতা মাহমুদ হাসান সুমন।

রোববার বিকেলে দলীয় নেতা কর্মীরা উপজেলা মুক্তিযোদ্ধা সৃতিসৌধে সংবর্ধনা প্রধান করেন। বিশাল মটর সাইকেলের শোডাউন দিয়ে ময়মনসিংহ – কিশোরগঞ্জ মহা সড়কে শম্ভুগঞ্জ থেকে বরণ  করে সংবর্ধনা স্থলে নিয়ে আসেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মাহমুদ হাসান সুমনকে।

এ সময় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা প্রায় দুই সহস্রাধিক মোটরসাইকেল ও অর্ধশত মাইক্রো ও পিকাপ নিয়ে শহরে ডাক-ঢোল পিটিয়ে আনন্দ শোভাযাত্রা করেন। এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত হাজার হাজার মানুষ চেয়ারম্যান পদে নৌকার মনোনীত প্রার্থী মাহমুদ হাসান সুমনকে স্বাগত জানাতে ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’ ও ‘শেখ হাসিনার নৌকা, সুমন ভাইয়ের নৌকা,শ্লোগানে প্রকম্পিত হয় ঈশ্বরগঞ্জের রাজপথ। সন্ধ্যার পর উপজেলা মুক্তিযোদ্ধা সৃতিসৌধে এক জনসভা করেন।

জনসভায় যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ফুলের তোড়া দিয়ে আ’লীগের মনোনীত প্রার্থী মাহমুদ হাসান সুমনকে বরণ করে নেন।

সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার, জেলা পরিষদ সদস্য একরাম হোসেন ভুঁইয়া,উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুস সালাম,যুগ্ম আহ্বায়ক জুনায়েদুল ইসলাম ভূইয়া, উপজেলা যুবলীগের সদস্য রফিকুল ইসলাম রুবেল,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান মাহমুদ প্রমুখ।

হাজারো জনতার বাঁধ ভাঙ্গা উচ্ছ্বাস, ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত জনসভায় মাহমুদ হাসান সুমন বলেন, আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর স্থানীয় আয় বাড়ানোর জন্য বিভিন্ন পদক্ষেপ নিয়েছি। বিগত নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের তৃণমূলের ভোটেই মনোনয়ন পেয়ে ২০১৪ সালের উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম। আমি কাজ করে ভোটারদের প্রতিদান দেয়ার সর্বোচ্চ চেষ্টা করেছি। বিজয় লাভের পর থেকেই তৃণমূল আওয়ামী লীগকে নতুন করে জাগিয়ে তুলে সাংঠনিকভাবে শক্তিশালী অবস্থান তৈরি করা হয়েছে। ঈশ্বরগঞ্জের অবহেলিত জনগনের জীবনমানের উন্নতি করতে চাই, আমি ঈশ্বরগঞ্জের পরিবর্তন চাই।

তিনি বলেন, আমি বিশ্বাস করি আগামী ৩১ মার্চ আপনারা আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন। আপনারা আমার জন্য, নৌকার জন্য ভোটারদের কাছে ভোট প্রত্যাশা করবেন। আমি বিশ্বাস করি বিগত দিনে আমার জন্য, নৌকার জন্য যেভাবে কাজ করেছেন। আগামী দিনেও এভাবে কাজ করলে নৌকার বিজয় সুনিশ্চিত হবে ইনশাল্লাহ।

তিনি আরো বলেন বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে ঈশ্বরগঞ্জ উপজেলাকে জঙ্গি, মাদক, সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত এবং আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করবো। জনসাধারণের কল্যানে নিজেকে নিয়োজিত করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই।

দেখা হয়েছে: 703
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪