|

ঈশ্বরগঞ্জে বন্যার্তদের মাঝে মুক্তির বন্ধন ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

প্রকাশিতঃ ৭:০২ অপরাহ্ন | জুলাই ২৮, ২০১৯

ঈশ্বরগঞ্জে বন্যার্তদের মাঝে মুক্তির বন্ধন ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ আর্তমানবতার সেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন মুক্তির বন্ধন ফাউন্ডেশন ঈশ্বরগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে। “যেখানেই জনদুর্ভোগ সমস্যা, সেখানেই মুক্তির বন্ধন ফাউন্ডেশন এর সহায়তা” এই শ্লোগানের আলোকে মাঠেঘাটে সংগঠনের সদস্যরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

শনিবার উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচারচরের নতুন চর গ্রামে বানভাসি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে।

সাম্প্রতিক বন্যায় ব্রহ্মপুত্র নদের পানি বৃদ্ধি পাওয়ায় নতুন চর গ্রামের প্রায় তিন শতাধিক পরিবার পানিবন্দি হয়ে পড়ে। পানির প্রবল স্রোতে নয়টি পরিবারের বসতভিটাসহ গাছপালা নদী গর্ভে বিলীন হয়ে যায়। বাস্তুহারা লোকজন বর্তমানে জলমগ্ন পাশের বাড়ি ও আত্মীয়-স্বজনের বাড়িতে আশ্রয় নিয়ে মানবেতর জীবন যাপন করছে।

এই অসহায় মানুষদের সহায়তা দিতে মুক্তির বন্ধন ফাউন্ডেশন সংগঠনের অর্থ বিষয়ক সম্পাদক আজহারুল ইসলাম পলাশের নেতৃত্বে সদস্যবৃন্দ বানভাসি মানুষের ঘরে ঘরে নৌকা নিয়ে শুকনো খাবার, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, খাবার স্যালাইন এবং ঈদ উপলক্ষ্যে শিশুদের মাঝে শতাধিক গেঞ্জি বিতরণ করা হয়।

এ সময় সংগঠনের কর্মীদের সাথে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা ইসহাক, আবুল কাসেম মেম্বার, শাহজাহান মিয়া, সংগঠন সদস্য শাহরিয়ার খান ইমন, রাকিবুল ইসলাম শুভ, মোজাম্মেল হক কিরণ, আব্দুস সামাদ ঝুমন প্রমুখ।

সংগঠনের অর্থ বিষয়ক সম্পাদক আজহারুল ইসলাম পলাশ জানান, বিত্তবান ও হৃদয়বান দাতাদের কাছ থেকে অর্থসংগ্রহ করে বন্যাদুর্গত এলাকার অসহায় মানুষ দরিদ্র শিশু কিশোর ছাত্র ছাত্রী বয়স্ক মানুষের মাঝে বিনামূল্যে জামা কাপড় ত্রানসামগ্রী শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করে আসছি।

দেখা হয়েছে: 727
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪