|

ঈশ্বরগঞ্জে বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:৪৪ অপরাহ্ন | এপ্রিল ০৬, ২০১৯

ঈশ্বরগঞ্জে বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ নির্মাণশিল্পে নির্মাণ শিল্পিদের দক্ষতা ও সচেতনতাকে এগিয়ে নিতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ‘শৈল্পিক নির্মাণ রাজমিস্ত্রির অবদান’ শীর্ষক বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা অনুষ্টিত হয়েছে। শনিবার ঈশ্বরগঞ্জ পৌরসভার অডিটোরিয়ামে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় স্থাপনা নির্মাণ কৌশল এবং নির্মাণ সংক্রান্ত বিভিন্ন পরামর্শ উপস্থাপন করেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহের ইঞ্জিনিয়ার সেকশানের প্রধান প্রকৌশলী মো. শাহীন ইসলাম খান ও ইঞ্জিনিয়ার আহম্মেদ উল্লাহ উপ-সহকারী প্রকৌশলী ময়মনসিংহ গণপূর্ত বিভাগ। বসুন্ধরা সিমেন্টের পক্ষে বাড়ি নির্মাণ সংক্রান্ত বিভিন্ন বিষয় উপস্থাপন করেন ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ আল মামুন ও মারুফ বিল্লাহ।

ঈশ্বরগঞ্জে বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা অনুষ্ঠিত

এ সময় কর্মশালায় বক্তারা বলেন, ধারাবাহিক গুনগত মানের জন্য বর্তমানে দেশের সবচেয়ে আইকনিক প্রকল্প পদ্মা সেতু নির্মাণ প্রকল্প, পদ্মা সেতু নদী শাসন প্রকল্প, পদ্মা সেতুর অ্যাপ্রোচ রোড, মেট্রোরেল প্রকল্প,ফাস্ট ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্প, রূপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্প, পদ্মা সেতুর রেল সংযোগ প্রকল্প, পায়রা সেতু প্রকল্প, কালনা সেতু প্রকল্প, সাসেক রোড প্রকল্প, ভুলতা ফ্লাইওভার প্রকল্প, কালশী ফ্লাইওভার প্রকল্প, রূপসা রেল সেতু প্রকল্প এবং রামপাল বিদ্যুৎ প্রকল্পের মতো বত স্থাপনাগুলোতে ব্যবহৃত হচ্ছে বসুন্ধরা সিমেন্ট।

অনুষ্ঠানে বসুন্ধুরা সিমেন্টের পক্ষে উপস্থিত ছিলেন মো. মশিউর রহমান এ এস এম ময়মনসিংহ এরিয়া বসুন্ধরা সিমেন্ট, মো. আরিফ রব্বানী টিএসই ঈশ্বরগঞ্জ।

অনুষ্ঠানে অংশগ্রহনকারী রাজমিস্ত্রিরা বসুন্ধরা সিমেন্ট ব্যবহার করে তাদের বাস্তব কাজের অভিজ্ঞতা ও তাদের নির্ভরতার কথা উল্লেখ করেন। এ অনুষ্ঠানে স্থানীয় ৬০জন রাজমিস্ত্রি অংশগ্রহণ করেন।

ঈশ্বরগঞ্জে বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা অনুষ্ঠিত

দেখা হয়েছে: 788
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪