|

ঈশ্বরগঞ্জে ভিজিএফের ২৩ বস্তা চাল জব্দ

প্রকাশিতঃ ২:১০ পূর্বাহ্ন | অগাস্ট ১৪, ২০১৮

ঈশ্বরগঞ্জে ভিজিএফের ২৩ বস্তা চাল জব্দ

স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অভিযান চালিয়ে আসন্ন ঈদ উপলক্ষে হতদরিদ্রদের মধ্যে বিতরণের জন্য বরাদ্দ ভিজিএফের (ভালনারেবল গ্রুপ ফিডিং) ২৩ বস্তা চাল জব্দ করা হয়েছে।

সোমবার (১৩ আগস্ট) দুপুরে উপজেলার বড়হিত ইউনিয়নের দু’টি দোকানে অভিযান চালিয়ে এ চালগুলো জব্দ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এলিশ শরমিন।

জানা যায়, উপজেলার বড়হিত ইউনিয়নে ৫ হাজার ৮১৮ জন দুস্থদের জন্য ২০ কেজি করে চাল বরাদ্দ দেওয়া হয়। দু’দিন ধরে চলছে চাল বিতরণ। সোমবার খবর আসে শিশুদের দিয়ে চাল উত্তোলন করে মজুদ করছেন ব্যবসায়ীরা।

খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে ছুটে যান ইউএনও এলিশ শরমিন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ শফিকুল ইসলাম।

তারা সেখানে গিয়ে নওশতি বাজারের দোকানি জলিলের দোকানে অভিযান চালিয়ে ৮০ কেজির ১১ টি চালের বস্তা ও ৫০ কেজির ৬ টি চালের বস্তা জব্দ করেন। হাসু মিয়ার দোকান থেকে ৮০ কেজির ৬টি চালের বস্তা জব্দ করেন।

পিআইও কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, দুই দোকানে অভিযান চালিয়ে ভিজিএফের ২৩ বস্তা চাল জব্দ করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 748
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪