|

ঈশ্বরগঞ্জে রাস্তা পাকা করণের দাবীতে ধানের চারা লাগিয়ে প্রতিবাদ

প্রকাশিতঃ ৬:৩৬ অপরাহ্ন | অগাস্ট ১৮, ২০১৯

ঈশ্বরগঞ্জে রাস্তা পাকা করণের দাবীতে ধানের চারা লাগিয়ে প্রতিবাদ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে রাস্তা পাকা করণের দাবীতে ধানের চারা লাগিয়ে প্রতিবাদ করেছে এলাকাবাসী। সরেজমিনে গিয়ে দেখা যায় উপজেলার রাজীবপুর ইউনিয়নের কাশীগঞ্জ থেকে মমরেজপুর প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত প্রায় দেড় কি.মি.রাস্তা চলাচলের অনুপোযোগী হয়ে পড়েছে।

দেবস্থান, রাজীবপুর, ভট্টপুর, হাট ভোলসোমা, বৃ-ঘাগড়া গ্রামের প্রায় ৫ হাজার মানুষের চলাচলের গুরুত্বপূর্ণ রাস্তা এটি।

এ রাস্তা দিয়ে মমরেজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইউনুছিয়া মাদ্রাসা ও হাসমতিয়া মাদ্রাসার ছাত্রছাত্রীরা প্রতিষ্ঠানে যাওয়া আসা করে থাকে। বর্ষাকালে রাস্তায় পানি জমে থাকার ফলে অল্পতেই কাঁদার সৃষ্টি হয়। যার ফলে কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষা প্রতিষ্ঠানে যেতে চরম দূর্ভোগ পোহাতে হয়।

বিশেষ করে এই ৫টি গ্রামের কৃষকরা তাদের উৎপাদিত ধান পাট শাক সবজি বাজারজাত করতে এই রাস্তাটি ব্যবহার করে থাকেন। রাস্তাটির বেহাল অবস্থার কারণে বর্ষাকালীন সময়ে কৃষক ও সর্বসাধারণের দূর্ভোগের আর সীমা থাকে না।

স্থানীয় আক্তার হোসেন ও উমর ফারুক জানান, রাস্তাটির দূরাবস্থার ব্যাপারে স্থানীয় জনপ্রতিনিধিকে বার বার জানানোর পরও রাস্তাটি সংস্কারের কোনো উদ্যোগ গ্রহণ করা হয়নি। ভূক্তভোগী এলাকাবাসী রোববার বেহাল রাস্তায় ধানের চারা রোপন করে রাস্তা পাকা করণের ব্যাপারে জনপ্রতিনিধিদের নির্বিকারতার প্রতিবাদ জানিয়েছেন।

এব্যাপারে পিআইও শফিকুল জানান, এ রাস্তাটির খোঁজ খবর নিয়ে এই অর্থবছরে সংস্কারের পদক্ষেপ নেয়া হবে।

দেখা হয়েছে: 1233
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪