|

ঈশ্বরগঞ্জে দু গ্রুপে সংঘর্ষ বাড়ি ঘরে হামলা আহত ৮ আটক ৫

প্রকাশিতঃ ১১:১১ অপরাহ্ন | এপ্রিল ১৭, ২০১৯

ঈশ্বরগঞ্জে দু গ্রুপে সংঘর্ষ বাড়ি ঘরে হামলা আহত ৮ আটক ৫

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে ভাইস চেয়ারম্যান পরাজিত ও বিজয়ী দু’প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষে তিনটি বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে।

আটককৃতরা হলো নান্টু মিয়া, রবিন, বাচ্চু মিয়া, হৃদয় ও জুযে়ল।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান বিজয়ী ফরিদুল্লাহ ও পরাজিত হাবিবুল্লাহ মিলনের সমর্থক রুমান ফারুক পৌর শহরের কাকনহাটি মোড়ে মোটর সাইকেল নিযে় গেলে ফরিদুল্লাহর লোকজন চাবি নিযে় যায়, এ নিযে় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয় এর সময় মুস্তাকিম, হুমায়ুন, জাকির হোসেন, সাইফুল গুরুতর আহত হয় আহতদের প্রথমে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিযে় গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ সংঘর্ষের ঘটনা এলাকায় জানাজানি হলে উভয় পক্ষের মধ্যে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয় এক পর্যাযে় ফরিদের লোকজন উপজেলার কাকনহাটে গ্রামের মারফত আলী, রিপন ও বাবুল মিয়ার বাড়িতে হামলা চালিযে় মোটরসাইকেল ঘরের আসবাবপত্র ভাঙচুর করে মালামাল লুটপাট করে নিযে় যায়। এ সময় আংগুরা, জুলেখা, নাজমা ও নিলা বেগমকে মারধর করে আহত করে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকেও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। গতকাল মঙ্গলবার ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কেল শাখের হোসেন সিদ্দিকী ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উম্মে রুমানা তুয়া, উপজেলা সহকারী কমিশনার ভূমি তানিয়া মুন, ওসি আহমেদ কবির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ঘটনায় আঙ্গুরা বাদী হযে় উপজেলা ভাইস চেয়ারম্যান ফরিদুল্লাহ ফরিদসহ ২৩ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০-১৫ জনকে আসামি করে একটি মামলা দাযে়র করেন। ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবির হোসেন জানান আটককৃতদের মঙ্গলবার আদালতে সোপর্দ করা হযে়ছে।

দেখা হয়েছে: 956
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪