|

ঈশ্বরগঞ্জ পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

প্রকাশিতঃ ৮:১৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৩, ২০১৯

ঈশ্বরগঞ্জ পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্তের দাবিতে ছাত্রলীগ নেতা ইমরান হাসান সিজানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। রবিবার ময়মনসিংহ কিশোরগঞ্জ মহাসড়কে এ বিক্ষোভ মিছিল করে। মিছিল শেষে ঈশ্বরগঞ্জ গোল চত্বওে সমাবেশ করে বলে জানা গেছে।

এ কমিটি বিষয়ে অনেক নেতাকর্মী জানান, ২১ সেপ্টেম্বর উপজেলা ছাত্রলীগ গঠনতন্ত্রের বাহিরে গিয়ে পৌর ছাত্রলীগের দুই বছর মেয়াদী কমিটি ও বিবাহিতদের নিয়ে কলেজ ছাত্রলীগের আহব্বায়ক কমিটি দিয়েছে। ঐ দুই কমিটিতে চিহ্নিত মাদক সেবী ও ব্যবসায়ীরা রয়েছেন। যারা ইতি পূর্বে গ্রেফতারও হয়েছেন।

প্রথম শ্রেণীর পৌর সভা হওয়ায় এ কমিটির অনুমোদন দিবে জেলা কমিটি। বর্তমানে উপজেলা কমিটির মেয়াদ শেষ হওয়ায় উপজেলা কমিটিই এখন অবৈধ। তাহলে কি তরে তারা এ কমিটি দেন।

এ বিষয়ে ময়মনসিংহ জেলা কমিটির পক্ষ থেকে এক জরুরী প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বাংলাদেশ ছাত্রলীগ ঈশ্বরগঞ্জ সরকারি ডিগ্রী কলেজ ও ঈশ্বরগঞ্জ পৌর শাখা ছাত্রলীগ ময়মনসিংহ জেলা ছাত্রলীগের অধীনস্থ। এমতাবস্থায় ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত সরকারি ডিগ্রী কলেজ ও পৌর শাখা ছাত্রলীগ কমিটি অবৈধ এবং সংগঠন বিরোধী কার্যের সামিল।

অতএব ময়মনসিংহ জেলা ছাত্রলীগের জরুরী সিদ্ধান্ত মোতাবেক সরকারি ডিগ্রী কলেজ ছাত্রলীগ ও ঈশ্বরগঞ্জ পৌর ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। এতে গতকাল ২২-০৯-১৯ইং তারিখে স্বাক্ষর করেন বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মো: রকিবুল ইসলাম রকিব ও বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক সরকার মো: সব্যসাচী।

দেখা হয়েছে: 1021
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪