|

ঈশ্বরগঞ্জ ফিলিং স্টেশনে পানি মিশিয়ে ডিজেল বিক্রি

প্রকাশিতঃ ১০:৫৭ অপরাহ্ন | জুন ০২, ২০১৯

ঈশ্বরগঞ্জ ফিলিং স্টেশনে পানি মিশিয়ে ডিজেল বিক্রি

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ ফিলিং স্টেশনে পানি মিশিয়ে ডিজেল বিক্রি কালে ম্যানেজার সহ স্টেশন অবরোধ করেছে শ্রমিকরা। আজ রবিবার সকাল থেকে পানি মিশ্রিত ডিজেল বিক্রি কালে বিকেলে শ্রমিকরা ওই ফিলিং স্টেশন অবরোধ করে।

জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌর শহরে ‘ঈশ্বরগঞ্জ ফিলিং স্টেশন’ ওই স্টেশনে রবিবার সকাল থেকে বৃষ্টির পানি মিশ্রিত ডিজেল বিক্রি করে। এতে প্রায় ১০-১২জন চালক শ্রমিকসহ ফিলিং স্টেশনে এসে অবরোধ করে। এসময় ফিলিং স্টেশনের মালিক উপস্থিত না থাকায় ম্যানেজার কমল দে কে আটকে রাখে।

ক্ষতিগ্রস্ত চালকরা জানায়, দীর্ঘদিন যাবৎ ফিলিং স্টেশনের থেকে তেল ডিজেল ও পেট্রোল নেওয়ায় গাড়ী প্রায় সময়েই গাড়ী নষ্ট হয়ে যায়। রবিবার রুবেল মিয়া নামের এক মাহেন্দ্র ড্রাইভার ডিজেল ক্রয় করে যাত্রী নিয়ে যওয়ার সময় তার গাড়ী বিকল হয়। পরে ম্যাকানিক্স এর কাছে গিয়ে যন্ত্রাংশ খুলে দেখে জানতে পারে গাড়ীর কোন ত্রুটি নেই। ডিজেল টেংকি চেক করে দেখা যায় পানি মিশ্রিত তেল।

ঈশ্বরগঞ্জ ফিলিং স্টেশনে পানি মিশিয়ে ডিজেল বিক্রি

একই রকম ঘটনায় গাড়ীর মালিক রফিক মিয়া ফিলিং স্টেশনে এসে সাদা বোতলে তেল নিয়ে জানতে পারে ডিজেলের সাথে পানি মেশানো। বিষয়টি জানা জানি হলে শ্রমিকরা ফিলিং স্টেশনে এসে অবরোধ করে।

ডিজেলে পানি মেশানোর বিষয়ে জানতে চাইলে ঈশ্বরগঞ্জ ফিলিং স্টেশনের ম্যানেজার কমল দে জানান, রাতে বৃষ্টির পানি ডুকে পরায় এমনটি হয়েছে। স্টেশনের টেংকীতে পানি জমা তাই সাময়িক ডিজেল বিক্রি বন্ধ করে পরিষ্কার করার ব্যবস্থা করা হচ্ছে। ঈশ্বরগঞ্জ ফিলিং স্টেশনের মালিক হাজী মহর আলীকে পাওয়া যায়নি।

দেখা হয়েছে: 795
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪