|

মাদারীপুর উপজেলা নির্বাচনের কর্মীসভায় পুলিশের বিরুদ্ধে আ’লীগের ক্ষোভ

প্রকাশিতঃ ৯:০২ অপরাহ্ন | মে ২৫, ২০১৯

মাদারীপুর উপজেলা নির্বাচনের কর্মীসভায় পুলিশের বিরুদ্ধে আ'লীগের ক্ষোভ

মাদারীপুর প্রতিনিধিঃ আসন্ন মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের উদ্যেগে কর্মীসভার আয়োজন করা হয়েছে। শনিবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমিতে এ কর্মি সভার আয়োজন করা হয়। আয়োজিত এই কর্মীসভায় জেলা ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন স্থারের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি সাহাবদ্দিন মোল্লা সদর থানা পুলিশের প্রতি পক্ষপাতিত্বের অভিযোগ তুলেন। এসময় তিনি বলেন, দীর্ঘদিন ধরে পুলিশ শাজাহান খানের কথায় উঠ বস করে। এই পুলিশ দিয়ে নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। আমরা চাই পুলিশ পক্ষপাতিত্ব মুক্ত থাকুক।

তিনি আরো বলেন, আমি সদর থানার ওসিকে বলেছি আপনার দ্বারা নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। তাই আপনি ছুটি (অনত্র বদলী হয়ে যান) নেয় চলে যান। আমাদের কর্মীদের বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে।

এসময় মাদারীপুর উপচেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংহঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান বলেন, পুলিশ কর্মীদের হুমকি দিচ্ছে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করার জন্য। স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ না করলে হত্যা ও মাদক মামলায় জড়িয়ে দেবার ভয় দেখাচ্ছে। পুলিশের এধরনের আচরণ গ্রহন যোগ্য নয়।

জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ বলেন, শাজাহান খান শেখ হাসিনার নির্দেশ উপেক্ষা করে তার ভাই কালু খানকে প্রার্থী করেছে। শাজাহান খান ও কালু খান আওয়ামীলীগের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। আওয়ামীলীগের প্রার্থীকে উপেক্ষা করে শাজাহান খান জাসদ ও জামাত-বিএনপির লোক নিয়ে দলীয় প্রধান শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে পরাজিত করতে মাঠে নেমেছেন।

আমরা আওয়ামীলীগের পরীক্ষিত নেতা কর্মীরা তার উদ্দেশ্য সফল হতে দেবো না। আমরা চাই প্রশাসন নিরপেক্ষ ভূমিকা পালন করুক। সদর উপজেলা পরিষদের আওয়ামীলীগের প্রার্থী কাজল কৃষ্ণ দে বলেন, আমি শেখ হাসিনা মনোনীত নৌকার প্রার্থী। শেখ হাসিনাকে ভালোবেসে আমাকে নৌকায় ভোট দিবেন। আমি আপনাদের ভোট ও দোয়া প্রার্থী।

এসময় মাদারীপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পদক বদিউজ্জামান জামাল খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভপতি আজাদ মুন্সি, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাহাবদ্দিন হাওলাদার, দপ্তর সম্পাদক গোলাম মাওলা আকন্দ,আইন বিষয়ক সম্পদক এডভোকেট বাবুল আকতার, কৃষকলীগের সভাপতি জাকির হাওলাদার, ছাত্রলীগ সভাপতি জাহিদ হাসান অনিক প্রমুখ।

উল্লেখ্য; আগামী ১৮ জুন মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে আওয়ামলীগ প্রার্থী হয়েছেন জেলা আওয়ামলীগলীগের সাধারণ সম্পদক কাজল কৃষ্ণ দে। তার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক নৌমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য শাজাহান খানের ভাই ওবায়দুর রহমান কালু খান।

দেখা হয়েছে: 516
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪