|

তারাকান্দা উপজেলা নির্বাচনের ভোট গ্রহন চলছে

প্রকাশিতঃ ৩:৪১ অপরাহ্ন | জুলাই ২৫, ২০১৮

তারাকান্দা উপজেলা নির্বাচনের ভোট গ্রহন চলছে

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে সকাল থেকেই শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে। তবে সকাল থেকে মুশুলদারে বৃষ্টি পড়ার কারনে ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি খবুই কম ছিল। অন্যদিকে পুরুষ ভোটারের পাশাপশি মহিলা ভোটারও ছিল আরো কম।

এখন পর্যন্ত উপজেলার কোন ভোট কেন্দ্রে গোলযোগের খবর পাওয়া যায়নি। এই নির্বাচনে চেয়ারম্যান পদে ৪, ও ভাইস চেয়ারম্যান পদে ৩ এবং সংরক্ষিত আসনে দুইজনসহ ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। বুধবার (২৫ জুলাই ) সকাল ৮ থেকে উপজেলার বিভিন্ন কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়।

নির্বাচন বিষয়ে জ্যেষ্ঠ জেলা নির্বাচন কর্মকর্তা মাহবুব আলম শাহ বলেন, বুধবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। একটানা বিকেল ৪টা পর্যন্ত ভোট নেওয়া হবে। উপজেলার ১০টি ইউনিয়নে মোট ২ লক্ষ ১৬ হাজার ৯৩৬ ভোটার রয়েছেন বলে এই নির্বাচন কর্মকর্তা জানিয়েছেন।

বিএনপি’র মনোনীত চেয়ারম্যান প্রার্থী নিলুফা ইসমিন মনি তালুকদার নির্বাচন সম্পর্কে বলেন, শান্তিপূর্ণভাবে ভোট চলছে। এই পরিবেশ শেষ পর্যন্ত অব্যাহত থাকলে আমি বিজয়ের ব্যাপারে আশাদাবী।

আওয়ামী লীগ প্রার্থী ফজলুল হক বলেন, বৃষ্টির কারণে প্রথমে ভোটার উপস্থিতি কিছুটা কম হলেও পরে বাড়ছে।
আমার ভোটাররা আসতে শুরু করেছে। আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

এদিকে সরেজমিনে উপজেলার বিভিন্ন কেন্দ্রে পরিদর্শনে গিয়ে ভোটার উপস্থিতি কম দেখা গেছে।

তারাকান্দা উপজেলা নির্বাচনের ভোট গ্রহন চলছে

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেন, উপজেলার ৭২টি কেদ্রে ভোট গ্রহন চলছে। সব জায়গায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ৩ প্লাটুন বিজিবি, র‌্যাবের ৪ টি টহল টিম, একটি স্ট্রাইকিং ফোর্সসহ সহস্রাধিক আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে।

জানা যায়, ১০টি ইউনিয়ন নিয়ে গঠিত তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২ লাখ ১৬ হাজার ৯শ ৩৬ ভোট। পুরুষ ভোটার ১ লাখ ১০ হাজার ২শ ৬৩ জন, নারী ভোটার ১ লাখ ০৬ হাজার ৬শ ৭৩ জন। আজ ২৫ শে জুলাই অনুষ্ঠিত হচ্ছে তৃতীয় বারের মত ময়মনসিংহের তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচন। ৭২টি ভোট কেন্দ্রে ৬২৩টি কক্ষে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে।

দেখা হয়েছে: 1145
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪