|

উপ-নির্বাচনে হত্যা মামলার আসামিসহ ৬ জন মনোনয়ন পত্র দাখিল

প্রকাশিতঃ ২:২৮ পূর্বাহ্ন | এপ্রিল ২০, ২০১৮

উপ-নির্বাচনে-হত্যা-6 nomination papers submitted in sub-election killing case, including the accused

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■
উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে ৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

প্রার্থীরা হলেন, নড়াইলের দিঘলিয়া ইউপির নিহত চেয়ারম্যান লতিফুর রহমান পলাশের স্ত্রী নীনা ইয়াসমিন (আওয়ামীলীগ), সাহিদুল আলম (স্বতন্ত্র), ওহিদুর রহমান(স্বতন্ত্র), মাকসুদুল হক (বিএনপি), জালাল উদ্দিন বিশ্বাস (স্বতন্ত্র) ও রবিউল ইসলাম পলাশ(স্বতন্ত্র)।এর মধ্যে ওহিদুর রহমান সরদার নড়াইলের দিঘলিয়া ইউপির আওয়ামীলীগের সভাপতি ও পলাশ হত্যা মামলার আসামি ।

বর্তমানে তিনি জেল হাজতে রয়েছেন । অপরদিকে, নীনা ইয়াসমিন নিহত চেয়ারম্যান পলাশের স্ত্রী ইতোমধ্যে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার সেলিম রেজা নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন২০০৯ এর ধারা ২০ এবং স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা ২০১০ এর বিধি ১০ অনুসারে নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত ক্ষমতাবলে নড়াইলের দিঘলিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদের শূন্য আসনে উপ-নির্বাচন উপলক্ষে গত ৫ এপ্রিল তফসিল ঘোষনা করা হয়।

মনোনয়নপত্র বাছাই ১৯ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ এপ্রিল, ২৭ এপ্রিল প্রতীক বরাদ্দ এবং ভোট গ্রহনের তারিখ ১৫ মে ।

উল্লেখ্য, গত ১৫ ফেব্রুয়ারি নড়াইলের দিঘলিয়া ইউনিয়নের চেয়ারম্যান লতিফুর রহমান পলাশকে সন্ত্রাসীরা উপজেলা পরিষদ চত্বরে গুলি করে ও কুপিয়ে হত্যা করে । তার মৃত্যুতে ওই ইউনিয়নের চেয়ারম্যান পদটি শূন্য হয়।

দেখা হয়েছে: 339
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪