|

এথেন্সে জাসাস গ্রিসে খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ

প্রকাশিতঃ ৬:৫১ অপরাহ্ন | অক্টোবর ০২, ২০১৯

এথেন্সে জাসাস গ্রিসে খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ

হোসাইন ইকবাল, বিশেষ প্রতিনিধিঃ এথেন্সে জাসাস গ্রিস শাখার অভিষেক ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির আন্তর্জাতিক সম্পাদক মাহিদুর রহমান ও বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ,বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী ও বিএনপির কেন্দ্রীয় সহ আন্তর্জাতিক সম্পাদক বেবী নাজনীন, ৩০ সেপ্টেম্বর রাত ইতিহাস ঐতিহ্য ও সংস্কৃতির রাজধানী এথেন্সে প্রায় ২০হাজার মানুষের উপস্থিতিতে সমাবেশে প্রবাসী বাংলাদেশিদের ঢল নাম।

নবনির্বাচিত জাসাস গ্রিস শাখার সভাপতি এম আলী চৌধুরী সভাপতিতবে সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক আমার খালেক মিয়ার যৌথ সঞ্চালনায় গোটা অনুষ্ঠানস্থল পরিণত হয় বাংলাদেশের মিলনমেলা, যেন এক টুকরো বাংলাদেশ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির সভাপতি জিএম মখলিছুর রহমান, প্রধান উপদেষ্টা তাজুল ইসলাম ,প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার চন্দন চৌধুরী, সাবেক সভাপতি ,জাকির হোসেন , উপদেষ্টা আব্দুল মজিদ কাঁচা মিয়া ,সাবেক সাধারণ সম্পাদক ,আমিমুল হক মুন্সি, সাবেক সিনিয়র সভাপতি মোঃ মোত্তাব্বির হুসেন, উপদেষ্টা মোঃ ফারুক মিয়া, স্পেন বি এনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক.ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপে এর আহ্বায়ক. আবু জাফর রাসেল, গ্রিস বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ বাকির হুসেন রাসেল, সাবেক সাবেক সহ সভাপতি মোহাম্মদ আলী লিটন ও এস আলম সাইদুল, উপদেষ্টা মোহাম্মদ হাফিজ আহমেদ, সাবেক সহ-সভাপতি এনামুল হক ও যুগ্ম সম্পাদক টিপু সুলতান আনোয়ার প্রমুখ |

অনুষ্ঠানের শুরুতেই প্রথমে কোরআন তেলাওয়াত পাঠ করা হয়, পড়ে জাতীয় সংগীতের মাধ্যমে এবং দলীয় সংগীত পরিবেশনার মধ্য দিয়ে কার্যক্রম শুরু হয়।

প্রধান অতিথির বক্তৃতায় মাহিদুর রহমান বলেন ,বিএনপি বাংলাদেশের রাজনীতি তে একটি জনপ্রিয় দল ,ঠিক তেমনি খালদা জিয়া মানুষের কাছে সবচেয়ে জনপ্রিয় নেত্রী হিসাবে বার প্রধানমন্ত্রী হয়েছেন। এটাই কাল হয়ে দাঁড়িয়েছে যে পরিবারের জন্য |দেশ আজ লুটেরা ,আন্ডার বাজ, চাঁদাবাজ ,ক্যাসিনো যুবলীগ নেতাদের কব্জায়। শাসন ব্যবস্থার মাধ্যমে দেশকে গভীর সংকটের দিকে ঠেলে দেয়া হচ্ছে |থেকে রক্ষা, মুক্তি পাওয়ার একমাত্র উপায় খালেদা জিয়ার মুক্তি এবং বিএনপি’র আন্দোলন সংগ্রামে ঝাপিয়ে পড়া।

জনপ্রিয় কণ্ঠশিল্পী ও ব্ল্যাক ডায়মন্ড খ্যাত বেবী নাজনীন আবেগতাড়িত হয়ে বলেন ,আজকের অনুষ্ঠানের এত হাজার হাজার মানুষের উপস্থিতি কি প্রমাণ করে না বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তা ,মাত্র দুই কোটি টাকার ষড়যন্ত্র মামলা দিয়ে তাকে বন্দী রাখা হয়েছে|হাজার হাজার কোটি টাকা লুট হয়ে যাচ্ছে ,কোনো বিচার নেই ,বাংলাদেশের একজন বৃহৎ রাজ্নৈতিক দলের নেত্রী এবং সাবেক

বারবার নির্বাচিত প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দিন ,আপনার অবৈধ ভাবে যতদিন ইচ্ছা ক্ষমতায় থাকেন।

তিনি ভারতীয় সাংস্কৃতিক আগ্রাসন রোধে সার্বভৌমত্ব রক্ষায় সকল দেশ প্রেমিক সংস্কৃতিমনা মানুষকে সোচ্চার থাকার আহ্বান জানান।

দেখা হয়েছে: 482
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪