|

এবার ফেইসবুকে ভূমি কর্মকর্তার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

প্রকাশিতঃ ৩:২৫ অপরাহ্ন | অক্টোবর ০৮, ২০১৯

এবার ফেইসবুকে ভূমি কর্মকর্তার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার কাঁচিকাটা ইউনিয়ন ভূমি কর্মকর্তা সুমন দত্তের ইয়াবা সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যেম ফেইসবুকে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে তিনি তার বন্ধুদের সাথে বসে নিজের হাতে ইয়াবা সেবন করছেন।

যেখানে বাংলাদেশ সরকার মাদকের উপর জিরো টলারেন্স নীতি অনুসরণ করে একাধীক মাদক ব্যাবসায়ীকে ক্রস ফায়ার দিয়েছেন। সেখানে সরকারের ইউনিয়ন ভূমি কর্মকর্তা সুমন দত্ত ইয়াবা সেবন করে সরকারের সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছে।

এই সুমন দত্ত ইউনিয়ন ভূমি কর্মকর্তা হিসেবে যোগদানের পর থেকে যেখানেই কর্মরত ছিলেন সেখানেই উঠেছে তার বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ।

পদ্মা সেতু এলাকায় জমি অধিগ্রহনের সময় সুমন দত্ত জেলার জাজিরা উপজেলার পূর্ব নাওডোবা- ইউনিয়ন ভূমি কর্মকর্তার দায়িত্বে থাকাকালীন সময়ে তিনি দূর্নীতির মাধ্যমে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে। সে সময় উক্ত ইউনিয়নের সাধারন মানুষ তাকে দূর্নীতির জন্য আটক করে লাঞ্চিতও করেছেন।

সুমন দত্ত শরীয়তপুর সদর উপজেলার পালং বাজারের হোমিও ঔষধ ব্যাবসায়ী নারায়ণ দত্তের ছেলে, আরো জানাযায় ঢাকায় তার একটি বাড়িও রয়েছে।

এ বিষয়ে সুমন দত্তের সাথে কথা বলতে চেষ্টা করলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

দেখা হয়েছে: 757
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪