|

এবার চেতনানাশক ওষুধ খাইয়ে গৃহবধূকে গণধর্ষণ

প্রকাশিতঃ ১১:১৯ অপরাহ্ন | জুন ১০, ২০১৯

অপরাধ, অপরাধ বার্তা, নিউজ, News, news, Bangla News,bangla news, banglanews, bdnews, bd news

অনলাইন বার্তাঃ নোয়াখালীতে শিশুকন্যা ধর্ষণ ঘটনার ১০ দিন পার হতে না হতে এবার এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। রবিবার দিবাগত গভীর রাতে নোয়াখালী সদর উপজেলার চর উড়িয়াতে এ ঘটনা ঘটে। নির্যাতিতা ওই নারী ওই গ্রামের জনৈক এক ব্যক্তির স্ত্রী। বর্তমানে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই নারী জানান, কর্মসূত্রে তিনি ঢাকায় থাকেন। জমি কিনে দেওয়ার কথা বলে চর উড়িয়া গ্রামের জয়নাল ও লতিফ তার কাছ থেকে ৩ লাখ টাকা নেয়। কিন্তু কয়েকদিন পূর্বে লতিফ ও জয়নাল তাকে টাকা ফিরিয়ে দেবে বলে মোবাইলে জানায়। সেই কথা মতো গত রবিবার তিনি ঢাকা থেকে বাসযোগে রাত ১১টায় মাইজদী সোনাপুর বাসস্ট্যান্ডে নামেন।

মোবাইল কথা অনুযায়ী জয়নাল ও লতিফ তাকে রিকশাযোগে যেখানে নেয়ার কথা সেখানে না নিয়ে স্থানীয় সফিকের বাগান বাড়িতে নিয়ে চেতনানাশক ওষুধ খাইয়ে সফিক, অজিজুল হক, সেলিম, সামছুল হক ও জয়নাল তাকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও সৈয়দ মহিউদ্দিন আ. আজিম জানান, ভিকটিমের একটি পরীক্ষা সম্পন্ন হয়েছে। আরেকটি মঙ্গলবার হবে।

এ ব্যাপারে সদর সার্কেল (অতিরিক্ত পুলিশ সুপার) মাহামুদ নাছের জনি বলেন, বিষয়টি খতিয়ে দেখছি।

দেখা হয়েছে: 401
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪