|

কন্ঠশিল্পী আসিফ আকবরের ফেসবুক পেইজ হ্যাক

প্রকাশিতঃ ১১:৫০ অপরাহ্ন | জুলাই ২৯, ২০১৯

কন্ঠশিল্পী আসিফ আকবরের ফেসবুক পেইজ হ্যাক

মাসুদ হোসেনঃ কুমিল্লার কৃতি সন্তান বাংলাদেশের জনপ্রিয় কন্ঠশিল্পী বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের ফেসবুক পেইজ হ্যাক করা হয়েছে। কে বা কাহারা হ্যাক করেছে এ রিপোর্ট লেখা পর্যন্ত তা জানা যায়নি ।

বিষয়টি (২৯ জুলাই) সোমবার বিকেলে নিজের ফেসবুক আইডিতে পোষ্ট দিয়ে নিশ্চিত করেছেন আসিফ আকবর। তিনি বলেন, আমার ফ্যান পেইজ হ্যাক হয়েছে, অস্থির হওয়ার কিছু নেই। দ্রুততম সময়ে উদ্ধার হয়ে যাবে ইনশাআল্লাহ্। তদন্ত চলছে, নো টেনশন…

অন্যদিকে একই দিন দুপুরে আরেকটি পোষ্ট-এ বলেন, স্ত্রী বেগম সালমা আসিফ-এর ‘ÔBegum Salma Asif’ নামে ফেসবুক প্রোফাইল বর্তমানে ডিসেবল থাকা সত্ত্বেও হ্যাকার কর্তৃক চালিত মেসেঞ্জার সচল রয়েছে। যেখান থেকে অপ্রীতিকর মেসেজ পাঠানো হচ্ছে অনেককেই দাবি করা হচ্ছে চাঁদা কিংবা টাকা-পয়সা অথবা অন্যান্য অপ্রত্যাশিত ঘটনা ঘটেছে কিংবা হচ্ছে।

তাই ‘ÔBegum Salma Asif’  নামে কোনো ফেসবুক প্রোফাইল থেকে কোনো ধরনের মেসেজ আসলে তা এড়িয়ে চলুন কিংবা কোনো ধরনের প্রতারণা বা বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হবেন না। পরবর্তীতে ÔBegum Salma Asif’ প্রোফাইল সম্পর্কিত তথ্যাবলি আপনাদেরকে নোটিশ করা হবে।

দেখা হয়েছে: 747
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪