|

কলেজছাত্রীকে ধর্ষণ করে নগ্ন ছবি প্রবাসী স্বামীর কাছে প্রেরণ

প্রকাশিতঃ ১২:৪১ পূর্বাহ্ন | মে ২০, ২০১৯

কলেজছাত্রীকে ধর্ষণ করে নগ্ন ছবি প্রবাসী স্বামীর কাছে প্রেরণ

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের গৌরনদী উপজেলার প্রবাসীর স্ত্রী ও এইচ.এস.সি পরীক্ষার্থীকে (১৯) পূর্ব বেজহার গ্রামের প্রভাবশালী শাহিন সরদারের পুত্র রকিব সরদার জোরপূর্বক ধর্ষন করে।

ধর্ষনের নগ্ন ছবি মুঠোফোনে ধারন করে ইন্টারনেটে ছেড়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কলেজ ছাত্রী বাদি হয়ে ধর্ষক রাকিব সরদারকে আসামি করে গৌরনদী মডেল থানায় মামলা নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে।

বাদি এজাহারে উল্লেখ করেন, সে এইচ.এস.সি পরীক্ষার্থী । লেখাপড়া করার সুবাদে পিতা মাতা আমাকে নিয়ে গৌরনদী উপজেলায় ভাড়াটিয়া বাড়িতে থাকেন। কলেজে আসা যাওয়ার সুবাদে রাকিবের সঙ্গে গৌরনদী উপজেলার পূর্ব বেজহার গ্রামের প্রভাবশালী শাহিন সরদারের পুত্র রকিব সরদারের (১৯) সঙ্গে পরিচয় হয়। পরিচয়ের পর থেকে রাকিব তাকে কু-প্রস্তাব দেয়। তা প্রত্যাখান করায় সে (রাকিব) তাকে অপহরন ও ধর্ষনের হুমকি দেয়।

নির্যাতিতা অভিযোগ করে বলেন, গত ৩০ এপ্রিল সকালে পশ্চিম বেজহার গ্রামের শাহিন সরদারের পুত্র রকিব সরদার (১৯) আমার ভাড়াটিয়া বাসায় এসে আমাকে একা পেয়ে ঘরের মধ্যে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষন করে এবং মুঠোফোনে নগ্ন ছবি ধারন করে।

পরবর্তিতে নগ্ন ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে আমাকে জিম্মি করে বিভিন্ন সময় আমাকে মানুষিক ও শারীরিক নির্যাতন চালায়।

নির্যাতিতার মা জানান, মেয়ে বিষয়টি তাকে জানানোর পরে আত্ম সম্মানের কথা ভেবে এবং মেয়ের স্বামী সংসারের কথা ভেবে গোপন রাখেন। কিন্তু বখাটে রাকিব সরদার বুধবার তার ব্যবহৃত আইডি থেকে ইন্টারনেটের মাধ্যমে মেয়ে জামাতার আইডিতে মুঠোফোনে ধারনকৃত ধর্ষনের নগ্ন ছবি পাঠিয়ে দেয় এবং সামাজিক যোগাযোগে ছেড়ে দেয়ার হুমকি দেয়।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত ওসি) মো. মাহবুবুর রহমান জানান, এঘটনায় কলেজ ছাত্রী বাদি রাকিব সরদারকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। আসামীকে গ্রেপ্তারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

দেখা হয়েছে: 594
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪