|

বেনাপোল বর্ডার দিয়ে ভারত-নেপালের কারাতে দল বাংলাদেশে

প্রকাশিতঃ ১০:৫৪ অপরাহ্ন | মার্চ ১৫, ২০১৯

বেনাপোল বর্ডার দিয়ে ভারত-নেপালের কারাতে দল বাংলাদেশে

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ সার্কভুক্ত সাতটি দেশের সাথে প্রীতি কারাতে ম্যাচে অংশ নিতে ভারত ও নেপাল দুই দেশের মোট ৪৩ জন সদস্য ভারতের হরিদাসপুর চেকপোস্ট হয়ে বাংলাদেশে এসেছেন।

বৃহস্পতিবার বিকালে যশোরের ঝিকরগাছা রফিকুল ইসলাম কারাতে অ্যাসোসিয়েশনের আমন্ত্রণে তারা বেনাপোল চেকপোস্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। এর আগে প্রতিনিধিদল দুটি বেনাপোল চেকপোস্টে পৌঁছালে ঝিকরগাছা রফিকুল ইসলাম কারাতে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে তাদেরকে ফুল দিয়ে অর্ভ্যথনা জানানো হয়। পরে তাদেরকে বেনাপোল থেকে ঝিকরগাছায় নেওয়া হয়।

ভারতীয় কারাতে দলের দলনেতা তারকনাথ সরদার বলেন, ‘তারা ভারতের মুর্শিদাবাদ ও কলকাতা থেকে ২১ জন কারাতে সদস্য নিয়ে বাংলাদেশে এসেছেন। এছাড়া তাদের সাথে নেপাল থেকে ২২ কারাতে সদস্যও রয়েছেন।’



নেপাল দলের প্রতিনিধিত্বকারী রাজু বলেন,‘এতে বিভিন্ন দেশের ছাত্র-ছাত্রীরা যেমন একে অপরের কাছ থেকে অভিজ্ঞতা অর্জন করবে, তেমনি সার্কভুক্ত দেশ সমূহের পরস্পরের মধ্যে সৌহার্দ্যপূর্ণ ও বন্ধুত্বের সর্ম্পক বাড়বে।’

উল্লেখ্য, যশোরের ঝিকরগাছায় সার্কভুক্ত সাতটি দেশ থেকে কারাতে টিমের সদস্যরাও সেখানে থাকবেন। আগামী ১৫ ও ১৬ মার্চ দুই দিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এই প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হবে।

দেখা হয়েছে: 794
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪