|

কালকিনি পৌর মেয়রের অবৈধ স্থাপনা ভেঙ্গে দিলো প্রশাসন

প্রকাশিতঃ ১০:১৫ অপরাহ্ন | মার্চ ০৫, ২০১৯

কালকিনি পৌর মেয়রের অবৈধ স্থাপনা ভেঙ্গে দিলো প্রশাসন

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুরের কালকিনিতে সরকারী জায়গায়, কালকিনি পৌর মেয়রের ব্যাক্তিগতভাবে নির্মিত অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছে জেলা প্রশাসন। মঙ্গলবার দুপরের পরে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারিয়া তানজিলের নেতৃত্বে অভিযান চালিয়ে অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়।

প্রশাসন সুত্রে জানাগেছে, কালকিনি পৌর এলাকার ভুরঘাটা বাসস্ট্যান্ডের প্রশিকা অফিসের সামনে সড়ক বিভাগের জমি দখল করে ব্যক্তিগতভাবে একটি মার্কেট নির্মান করেন পৌরসভার মেয়র এনায়েত হোসেন হাওলাদার।

সেখানে প্রায় ২০টির মত দোকান গড়ে তোলেন মেয়র মো. এনায়েত হোসেন। কিন্তু তাকে সড়ক বিভাগ থেকে এ বিষয় নোটিশ প্রদান করলে ও তিনি তা উপেক্ষা করে নির্মান কাজ চালিয়ে যান।



পরে জেলা সড়ক বিভাগের অভিযোগের ভিত্তিতে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারিয়া তানজিলের নেতৃত্বে অবৈধ স্থাপনা ভেকু দিয়ে গুড়িয়ে দিয়ে জমি দখল মুক্ত করা হয়। এ বিষয় মেয়র এনায়েত হোসেনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে মুঠো ফোনে পাওয়া যায়নি।

এ ব্যাপারে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারিয়া তানজিল সাংবাদিকদের বলেন, সড়ক বিভাগের জায়গা দখল করে মার্কেট নির্মান করায় তা ভেঙ্গে দেয়া হয়েছে।

দেখা হয়েছে: 475
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪