|

কিশোরগঞ্জের তৈয়বা শরীফুল্লাহ তোরসা জাতীয় শিশু পুরস্কার পেল

প্রকাশিতঃ ১০:৫১ অপরাহ্ন | জুন ২২, ২০১৯

কিশোরগঞ্জের তৈয়বা শরীফুল্লাহ তোরসা জাতীয় শিশু পুরস্কার পেল

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ শিশু একাডেমি আয়োজিত জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা-২০১৯ এ অংশগ্রহণ করে চিত্রাংকন বিষয়ে জাতীয় শিশু পুরস্কার পেয়েছে কিশোরগঞ্জের তৈয়বা শরীফুল্লাহ তোরসা। সে জাতীয় পর্যায়ে চিত্রাংকন বিষয়ে ‘ক’ বিভাগে তৃতীয় স্থান লাভ করে।

গত ১২ জুন ঢাকার বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে তার হাতে আনুষ্ঠানিকভাবে পদক ও সার্টিফিকেট তুলে দেয়া হয়।জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার পুরস্কার বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

জাতীয় শিশু পুরস্কার পাওয়া তোরসা কিশোরগঞ্জ সদর উপজেলার মাথিয়া বাদে কড়িয়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

তোরসার বাবা এ এইচ এম শরীফুল্লাহ একজন সরকারি চাকরিজীবী। তিনি নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলা রিসোর্স সেন্টারে ইন্সট্রাক্টর হিসেবে কর্মরত।

তোরসা বড় হয়ে একজন ডাক্তার হতে চায়। পাশাপাশি সে একজন চিত্রশিল্পীও হতে চায়। তার এ কৃতিত্বের জন্য সে বাবা, মা এবং চিত্রশিল্পী টিটু সাহার প্রতি কৃতজ্ঞ। সে সকলের দোয়াপ্রার্থী।

দেখা হয়েছে: 483
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪