|

কিশোরগঞ্জে শিশুকে গলা কেটে হত্যা আটক ৫

প্রকাশিতঃ ৮:২১ অপরাহ্ন | অগাস্ট ১৭, ২০১৯

কিশোরগঞ্জে শিশুকে গলা কেটে হত্যা আটক ৫

নিজস্ব প্রতিবেদকঃ ভূমি সংক্রান্ত বিরোধের জেরে ওয়াসীম নামে (২৩) মাসের এক শিশুকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ছাড়া একই কারণে তিনজনকে আহত করা হয়েছে। আহতদের হাসপাতাল ভর্তি করা হয়েছে।

আজ শনিবার ভোরে ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামের কলমা ইউনিয়নের ঢালারকান্দি গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শিশুটি ঢালারকান্দি গ্রামের মো. আ. ওয়াদুদ মিয়ার একমাত্র ছেলে। শনিবার ভোরে ওয়াসীমের মা প্রকৃতির ডাকে বাইরে গেলে আগে থেকে উৎ পেতে থাকা একই বাড়ির আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে আলকাছ (৩৫) ছুড়ি দিয়ে গলা কেটে শিশুটিকে হত্যা করে। শিশুটির মা এসে দেখে ফেলে চিৎকার করলে স্থানীয় লোকজন আলকাছকে আটক করে। এ সময় তার ছুড়ির আঘাতে তিনজন গুরুতর আহত হন।

নিহত শিশু অলকাছের চাচাতো ভাতিজা বলে জানা যায়। অষ্টগ্রাম থানা পুলিশ ঘটনাস্থল থেকে রক্তাক্ত ছুড়িসহ ঘাতক, তার বাবা, দুই ভাই ও ভগ্নিপতিকে আটক করেছে।

সহকারী পুলিশ সুপার (অষ্টগ্রাম সার্কেল) এস এম আজিজুল হক ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, আটক হওয়া ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদরে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

দেখা হয়েছে: 724
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪