|

কিশোরগঞ্জে শিশু গণধর্ষণ চারজনের যাবজ্জীবন

প্রকাশিতঃ ১০:৩০ অপরাহ্ন | জুলাই ১০, ২০১৯

কিশোরগঞ্জে শিশু গণধর্ষণ চারজনের যাবজ্জীবন

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক কিরণ শংকর হালদার করিমগঞ্জে চাঞ্চল্যকর শিশু অপহরণ ও গণধর্ষণ মামলায় চারজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন।

মঙ্গলবার বিকেলে এ রায় প্রদান করেন। আসামিদের প্রত্যেককে ২০০০ সনের নারী ও শিশু নির্যাতন আইন (সংশোধিত ২০১৩) এর ৯ (১) ধারায় দোষী সাব্যস্থ করে যাবজ্জীবন কারাদণ্ড এক লাখ টাকা জরিমানা করা হয়।

এছাড়াও উক্ত আইনে ৭ ধারায় দোষী সাব্যস্ত করে ১০ বছরের কারাদণ্ড ও নগদ ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড প্রদান করা হয়।দণ্ড প্রাপ্তরা হচ্ছে করিমগঞ্জ পৌরসভার আশুতিয়াপাড়া গ্রামের শহীদ মিয়ার ছেলে সুমন (২৪), কান্তু মিয়ার ছেলে ফারুক (২৬), কাশেমের ছেলে রুমন (২২) ও সোনা মিয়ার ছেলে হেলাল (২৮)।

গত ২০১৫ সালের ১১ মে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য প্রকল্পে চিকিৎসাধীন মাকে দেখে বাবা ও চাচার সঙ্গে রিকশায় করে পার্শ্ববর্তী তাড়াইল উপজেলার করাতি গ্রামের বাড়ি ফিরছিল ওই মেয়েটি (১১)।

পথে করিমগঞ্জ উপজেলার রামনগর শাহআলী মাজার এলাকায় পৌঁছলে রাত সাড়ে ১২টার দিকে আসামিরা তার আত্মীয়-স্বজনকে মারপিট করে অস্ত্রের মুখে মেয়েটিকে অপহরণ করে নিয়ে যায়। শেষ রাতের দিকে পালাক্রমে ধর্ষণের পর মেয়েটিকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় একটি ব্রিজের পাশে ফেলে রাখা হয়। আহত অবস্থায় তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

দেখা হয়েছে: 393
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪