|

টংগিবাড়ীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রকাশিতঃ ৯:১৯ অপরাহ্ন | মার্চ ১৫, ২০১৯

টংগিবাড়ীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

সামসুদ্দিন তুহিন, টংগিবাড়ী (মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলার আউটশাহী ইউনিয়ন থেকে ২০১৮ সালের প্রাথমিক সমাপনি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ১২৭ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে আউটশাহী উন্নয়ন ক্লাব।

শুক্রবার বিকেলে আউটশাহী রাধানাথ উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি শিক্ষার্থীদের হাতে সম্মাননা স্বারক ও বই তুলে দেন মন্সীগঞ্জ ২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি।



সংগঠনের সভাপতি মোহাম্মদ হামজাদ ঢালীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরাফাত মুন্নার সঞ্চালনায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন, টংগিবাড়ী উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী আবদুল ওয়াহিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল, আউটশাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক লিটন ঢালী, আউটশাহী রাধানাথ উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি আতিকুর রহমান শিল্পী, সুচিন্তা ফাউন্ডেশনের গবেষক আশরাফুল আলম প্রমূখ।

অনুষ্ঠানে আউটশাহী ইউনিয়নের নয়টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও একটি কিন্ডার গার্টেন স্কুল থেকে প্রাথমিক সমাপনিতে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী এবং আউটশাহী রাধানাথ উচ্চ বিদ্যালয় এবং বলই ইসলামিয়া দাখিল মাদ্রসার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে এসব বিদ্যালয়ের প্রধান শিক্ষকদেরও সম্মাননা প্রদান করা হয়।

টংগিবাড়ীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

দেখা হয়েছে: 973
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪