|

কৃষকের ধান কেটে দিলেন রংপুর মেট্রো পুলিশ কমিশনার

প্রকাশিতঃ ৮:২৫ অপরাহ্ন | মে ২৫, ২০১৯

কৃষকের ধান কেটে দিলেন রংপুর মেট্রো পুলিশ কমিশনার

রংপুর প্রতিনিধিঃ গরীব কৃষকের পাশে দাঁড়ালো রংপুর মেট্রোপলিটন পুলিশ। শনিবার দুপুরে নগরীর ৪ নং ওয়ার্ডের খটখটিয়াা এলাকার কৃষক আব্দুল মজিদের ১১ শতাংশ জমির ধান কেটে মাড়াই করে দিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও পুলিশ সদস্যরা ।

রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদের নেতৃত্বে এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার আবু সুফিয়ান, উপ পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান, অতিরিক্ত পুলিশ উপ-কমিশনার (হেডকোয়ার্টার) আব্দুল্লাহ আল ফারুক, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শেখ মোহাম্মদ জিন্নাহ আল মামুন, সহকারী পুলিশ কমিশনার নাদিয়া জুঁই, আলতাফ হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পুলিশ কমিশনার বলেন, বাংলাদেশ পুলিশের রয়েছে গৌরব উজ্জ্বল ইতিহাস।

১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধে নিজেদের জীবন উৎসর্গ করে দেশের জন্য কাজ করেছে। দেশের মানুষের পাশে ছিল, এখনো আছে এবং ভবিষ্যতেই থাকবে।

তিনি বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নের জন্য মানুষের আয় বেড়েছে। দেশে এখন অভাব নেই। কৃষকের পাকা ধান যেন নষ্ট না হয় সেজন্য পুলিশ নিজ তাড়না থেকে ধান কাটা কর্মসূচি শুরু করেছে। বোরো ধান কাটা শেষ না হওয়া পর্যন্ত মেট্রোপলিটন পুলিশের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এদিকে কৃষক আব্দুল মজিদ, পুলিশের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে, পুলিশ কমিশনারের দীর্ঘায়ু কামনা করেন। এ সময় পুলিশ কমিশনার অসহায় কৃষকের পাশে দাঁড়ানোর জন্য সকলের প্রতি আহবান জানিয়ে ধানের ন্যায্যমূল্য নিশ্চিতকরণ করার জন্য ব্যবসায়ীদের কাছে দাবি জানান।

দেখা হয়েছে: 344
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪