|

ঝিনাইদহে কৃষক বাবলু মিয়ার কান্না যেন থামছেই না !

প্রকাশিতঃ ৪:০৪ অপরাহ্ন | মে ২৫, ২০১৯

ঝিনাইদহে কৃষক বাবলু মিয়ার কান্না যেন থামছেই না !

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ হতদরিদ্র পরিবারটির ভরসা ছিল ৫টি গরু। অনেক কষ্ট করে গরুগুলো কিনে পালন করছিলেন কৃষক বাবলু মিয়া। কিন্তু এক রাতেই ৫টি গরু গোয়াল ঘর থেকে চুরি হয়েছে।

ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়নের উত্তর নারায়নপুর গ্রামে। গত বুধবার গভীর রাতে বাবলু মিয়ার গোয়াল ঘর থেকে ৫ গরু চুরি হলেও কোন রকম কান্না থামছে না বাবলু মিয়া ও তার স্ত্রীর। কত আশা নিয়ে তারা গরুগুলো পালছিলেন।

বাবলু মিয়া জানান, বৃহস্পতিবার সকালবেলা ঘুম থেকে উঠে তিনি দেখান তার গোয়াল শুন্য। অনেক খোজ করার পরেও গরুগুলো আর পাওয়া যায়নি। চুরি যাওয়া গরুর মুল্য তিন লাখ হবে বলেও তিনি জানান।

এদিকে আসন্ন ঈদকে সামনে নিয়ে ডাকবাংলা ও তার আশপাশের গ্রামগুলোতে চুরি বেড়েছে। এর আগে পোতাহাটীর গ্রামের সোহেলের ৯০ হাজার টাকা দামের একটি গরু চুরি হয়। ডাকবাংলা বাজারের এজেন্ট ব্যাংক, বিকাশের দোকান, ইলেক্ট্রিকের দোকান, রড সিমেন্টের দোকান ও ব্র্যাকের অফিসে চুরির ঘটনা ঘটলেও পুলিশ কোনটার কুল কিনারা পায়নি।

দেখা হয়েছে: 310
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪