|

বলিউড তারকা ক্যাটরিনা কাইফের নতুন ঘোষণা

প্রকাশিতঃ ১০:৪৫ অপরাহ্ন | মে ২৭, ২০১৯

বলিউড তারকা ক্যাটরিনা কাইফের নতুন ঘোষণা

বিনোদন বার্তাঃ মার্কেটে নিজের কসমেটিক্স ব্র্যান্ড লঞ্চ করার খবর দিয়েছিলেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। এরপর থেকে তিনি ব্যবসায়ী হিসেবেও পরিচিত হন। এবার তাকে পাওয়া যাবে আরও এক পরিচয়ে। নিজের প্রযোজনায় ছবি বানানোর ঘোষণা দিলেন বলিউডের এই গ্ল্যামার গার্ল।

সম্প্রতি বলিউড সুপারস্টার সালমান খানের সাথে ভারত ছবির কাজ শেষ করেছেন ক্যাট। ছবিটির মুক্তি উপলক্ষে মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে এ ছবির প্রমোশনে অংশ নেন তিনি। সেখানেই গণমাধ্যমের কাছে প্রযোজনায় আসার ঘোষণা দেন ক্যাট। তিনি ইতোমধ্যেই ফরাসি ছবি ‘হি লাভস মি, হি লাভস মি নট’ ছবিটির স্বত্ত্ব কিনে নিয়েছেন বলে জানান। ‘ভারত’ ছবিটি মুক্তির পরই ফরাসি এই ছবিটির হিন্দি ভার্সন নির্মাণে মনযোগ দেবেন ক্যাটরিনা।

তবে এই ছবিতে নায়ক ও নায়িকা কে হবে সে বিষয়ে মুখ খুলেননি তিনি। জানাননি ছবিটিতে নিজে অভিনয় করবেন কী না সেটিও। বলিউড তারকাদের মধ্যে ক্যাটরিনাই প্রথম নয়। এর আগেও প্রিয়াঙ্কা চোপড়া পার্পল পেবল পিকচার্স, আনুশকা শর্মা ক্লিন স্লেটস ফিল্মস ও স্বরা ভাস্কর কাহানিওয়ালে নামে নিজ নিজ প্রোডাকশন হাউজ খুলেছেন।

দেখা হয়েছে: 627
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪