|

আ.লীগ খালেদাকে জেলে রেখে নির্বাচনে জেতার স্বপ্ন দেখছে

প্রকাশিতঃ ১১:৫৪ অপরাহ্ন | মার্চ ২১, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসতে চায়। তাই এ সরকার মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে কারাগারে পাঠিয়েছে। খালেদা জিয়াকে কারাগারে রেখে আওয়ামী লীগ জাতীয় নির্বাচনের যে স্বপ্ন দেখছে তাদের সেই স্বপ্ন বাংলার মানুষ কখনোই পুরন হতে দেবেনা।

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বিএনপির সাবেক মহাসচিব কে এম ওবায়দুর রহমানের ১১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বুধবার বিকেলে নগরকান্দার লস্করদিয়া শামা ওবায়েদ ডেইরি ফার্ম মাঠে আয়োজিত স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, গত নির্বাচনে কোন ভোটই হয়নি, হাসিনা তার শরীকদের নিয়ে আসন ভাগাভাগি করে নিয়েছে। তিনশ’ আসনের মধ্যে অর্ধেকের বেশী আসন আগেই ভাগ করে নেয়া হয়েছে। যেখানে ভোট হয়েছে সেখানে ভোটারদের উপস্থিতি ছিল না। এই সরকার বিনা ভোটের সরকার। এই সরকার অবৈধভাবে ক্ষমতায় রয়েছে।

বিএনপির কেন্দ্রীয় কমিটির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু তার বক্তব্যে বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে প্রতিহিংসার বশবর্তী হয়ে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত এক সাজানো মামলা দিয়ে কারাগারে রাখা হয়েছে।

নগরকান্দা উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট লিয়াকত আলী খান বুলুর সভাপতিত্বে স্মরণ সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, শরিয়তপুর-১ আসনের সাবেক এমপি নাসিরউদ্দিন কালু, ফরিদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোদাররেস আলী ইছা, উপজেলা চেয়ারম্যান সৈয়দ শাহিনুজ্জামান, ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি ইকবাল হোসেন সেলিম, নগরকান্দা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সালথা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান তালুকদার, বিএনপি নেতা হাবিবুর রহমান তালুকদার, শওকত আলী শরীফ, ছাত্রদল নেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

এর আগে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানসহ অতিথিরা মরহুম কে এম ওবায়দুর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

দেখা হয়েছে: 375
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪