|

গংগাচড়া উপজেলা আওয়ামী-লীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:৩৯ অপরাহ্ন | জুলাই ২২, ২০১৯

গংগাচড়া উপজেলা আওয়ামী-লীগের সম্মেলন অনুষ্ঠিত

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগ গঙ্গাচড়া উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে আজ সোমবার সকালে উপজেলা পরিষদ মাঠে দলীয় পতাকা উত্তোলন করে কার্যক্রম শুরু করা হয়।

উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত সম্মেলনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমীন। এতে বক্তব্য রাখেন রংপুর জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম রাজু, সাংগঠনিক সম্পাদক গোলাম মওলা, দপ্তর সম্পাদক তৌহিদুল ইসলাম টুটুল, মহিলা বিষয়ক সম্পাদক রোজী রহমান প্রমুখ।

প্রথম অধিবেশনের শেষে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

অধিবেশনে সভাপতি পদে প্রার্থী হিসেবে আলহাজ্ব রুহুল আমীন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু ও গঙ্গাচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি রফিকুল ইসলামের নাম প্রস্তাব করেন ইউনিয়নের নেতা কর্মীরা এবং সাধারণ সম্পাদক প্রার্থী পদে উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক সাইয়েদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য আজিজুল ইসলাম, আবুল কালাম আজাদ টিটুল, বুলবুল আহম্মেদ, আব্দুল আউয়াল পাভেল, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সজিবুর রহমান প্রামাণিক সজিব, এর নাম প্রস্তাব করা হয়।

নাম প্রস্তাব শেষে অধিবেশন কিছুক্ষণের জন্য বিরতি দেওয়া হয়। পুনরায় অধিবেশন শুরু হলে জেলা নেতার উপস্থিতিতে মাঠে অবস্থানরত আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে কাউন্সিলর তৈরিতে অনিয়মের অভিযোগ তোলে বিশৃঙ্খলা সৃষ্টি হয়। বিশৃঙ্খলার মাঝে জেলা নেতারা সম্মেলন স্থগিত করে চলে যান।

এ ব্যাপারে রংপুর জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল জানান সম্মেলনে কাউন্সিলর তৈরিতে অনিয়ম এবং অন্যান্য অভিযোগ পাওয়ায় আমরা আপাতত সম্মেলন স্থগিত করেছি।পরবর্তীতে দলীয় ভাবে সিদ্ধান্ত নেওয়া হবে।

দেখা হয়েছে: 550
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪